নাসিক নির্বাচন ঘিরে কেন্দ্রীয় আ.লীগের ‘প্রভাবশালী’ টিম, মাঠে নামছেন ১৭ নেতা – বর্ণমালা টেলিভিশন

নাসিক নির্বাচন ঘিরে কেন্দ্রীয় আ.লীগের ‘প্রভাবশালী’ টিম, মাঠে নামছেন ১৭ নেতা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ ডিসেম্বর, ২০২১ | ১১:১৯ 61 ভিউ
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ওয়ার্ডভিত্তিক টিম করেছে আওয়ামী লীগ। নাসিকের ২৭টি ওয়ার্ডে আওয়ামী লীগের ১৭জন নেতাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। তাদের মধ্যে ১০ জনকে দুটি করে এবং সাতজনকে একটি করে ওয়ার্ডের দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে দলীয় প্রার্থীর বিজয়ের লক্ষে স্থানীয় নেতাকর্মীদের নির্বাচন পরিচালনায় ক্ষেত্রে সহযোগিতা ও পরামর্শক হিসেবে কাজ করবেন। দলীয় সূত্রে এসব তথ্য জানা গেছে। দায়িত্ব পাওয়া নেতারা হলেন- ৮নং ওয়ার্ডে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ২৩ ও ২৪নং ওয়ার্ডে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ৩ ও ৪নং ওয়ার্ডে বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, ২০নং ওয়ার্ডে শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, ১৯নং ওয়ার্ডে স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ৫নং ওয়ার্ডে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। এ ছাড়া কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে- ২৪ ও ২৫নং ওয়ার্ডে অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার, ৭নং ওয়ার্ডে পারভীন জামান কল্পনা, ১নং ওয়ার্ডে সানজিদা খানম, ১১ ও ১২নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, ১৩ ও ১৪নং ওয়ার্ডে আনিসুর রহমান, ১৭ ও ১৮নং ওয়ার্ডে সাহাবুদ্দিন ফরাজী, ২৬ ও ২৭নং ওয়ার্ডে গোলাম কবীর রাব্বানী চিনু, ৯ ও ১০নং ওয়ার্ডে মারুফা আক্তার পপি, ২নং ওয়ার্ডে আজিজুস সামাদ আজাদ জন এবং ১৫ ও ১৬নং ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন সৈয়দ আবদুল আউয়াল শামীম। এদিকে কেন্দ্রীয় কমিটির বাইরে ২১ ও ২২নং ওয়ার্ডে দায়িত্ব পালন করবেন কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন। প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন পরিচালনায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানককে আহ্বায়ক এবং ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে সদস্য সচিব করে কেন্দ্রীয় টিম গঠন করা হয়েছে। টিমের বাকি সদস্যরা হলেন- সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর। এই টিমই কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে ওয়ার্ডভিক্তিক এই দায়িত্ব বন্টন করে দিয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব