‘নাসিকে কোনো কন্ট্রাক্টর সিন্ডিকেট থাকবে না’ – বর্ণমালা টেলিভিশন

‘নাসিকে কোনো কন্ট্রাক্টর সিন্ডিকেট থাকবে না’

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩ জানুয়ারি, ২০২২ | ৮:৫৭ 90 ভিউ
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন হবে জনতার। এখানে কোনো কন্ট্রাক্টর সিন্ডিকেট থাকবে না। কন্ট্রাক্টরের কোনো প্রভাব থাকবে না। যে কোনো প্রভাবের ঊর্ধ্বে উঠে জনগণের মতামতের ভিত্তিতে স্থানীয় সমস্যার সমাধান করব। সোমবার নাসিক ২৪নং ওয়ার্ড বন্দরে নবীগঞ্জ আমিরাবাদ, কাইতাখালী দেউলী চৌরাপাড়া এলাকায় প্রচারণার সময় তিনি এসব কথা বলেন। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বিএনপি নেতা এটিএম কামাল ও সাবেক বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, নূর মোহাম্মদ পনেছ বক্তব্য রাখেন। অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উন্নয়নে আমি দুইটা পরিকল্পনা নেব। একটি হচ্ছে স্বল্পমেয়াদি পরিকল্পনা ও অপরটি হচ্ছে দীর্ঘমেয়াদি পরিকল্পনা। স্বল্পমেয়াদি পরিকল্পনার মধ্যে যত তাড়াতাড়ি সম্ভব ব্রিজ ও টানেলসহ বর্জ্য ব্যবস্থাপনা, বায়ুদূষণ রোধ, যানজট ও জলাবদ্ধতা সমস্যার সমাধান করব। তিনি আরও বলেন, দীর্ঘমেয়াদি পরিকল্পনার মধ্যে আগামী একশ বছরকে সামনে রেখে গ্র্যান্ডমাস্টার প্ল্যান তৈরি করব। এ প্ল্যান জনগণের কাছে ছেড়ে দেব তাদের মতামতের জন্য। জনগণের পরামর্শক্রমে একটি মাস্টার প্ল্যান হবে। সেই প্ল্যান অনুযায়ী সামনে এগিয়ে যাব। এটি হবে জনগণের সিটি করপোরেশন। আমি নারায়ণগঞ্জের জনগণের জন্য জীবন উৎসর্গ করেছি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব