ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নারায়ণগঞ্জে মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি নূর হোসেনের অস্ত্র মামলায় যাবজ্জীবন

প্রকাশিত : 05:20 PM, 6 January 2021 Wednesday
49 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি নুর হোসেনকে অস্ত্র আইনের একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালত এবং বিশেষ ট্রাইব্যুনাল বিচারক বেগম সাবিনা ইয়াসমিন এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট জাসমিন আহমেদ।

এপিপি জাসমিন আহমেদ জানান, গত ২৮ এপ্রিল সাতখুন মামলার আসামি নুর হোসেনসহ তার সহযোগিদের অন্ত্রের লাইসেন্স বাতিল করেন তৎকালিন জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞা। নুর হোসেনের অন্যসহযোগিরা বিভিন্ন মাধ্যমে তাদের অস্ত্র জমা দিলেও নুর হোসেন তার অস্ত্রটি জমা না দিয়ে নিজের হেফাজতে

রেখে দেন। এই অস্ত্র উদ্ধারের জন্য ৫ মে নুর হোসেনের বাড়িতে অভিযান চালানো হয়। কিন্ত অস্ত্রটি পাওয়া যায়নি। পরবর্তীতে ওই বছরেরই ২ আগষ্ট রাজধানীর মালিবাগ রেলক্রসিং এলাকায় একটি দুর্ঘটনা ঘটলে ওই দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে নুর হোসেনের অস্ত্রটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ। ওই অস্ত্র উদ্ধারের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়। ওই মামলায় আদালতে মামলার তদন্ত কর্মকর্তাসহ মোট ছয়জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করা হয়। পরে আদালতে দুই পক্ষের যুক্তিতর্ক শেষে আদালত নূর হোসেনকে যাবজ্জীবন করাদন্ড প্রদান করেন। তিনি আরো বলেন, একই দিন আরেকটি চাঁদবাজি মামলায় আদালত নূর হোসেনকে খালাস দিয়েছেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক

মোঃ আসাদুজ্জামান বলেন, সাত খুন মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী নূর হোসেনকে সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে কড়া নিরাপত্তায় নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। পরে আদালতে অস্ত্র মামলার রায় শেষে দুপুরে আবারও তাকে কড়া নিরাপত্তায় কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT