ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নারায়ণগঞ্জের বাড়িতে ‘গ্যাস জমে’ বিস্ফোরণ ॥ মৃত্যু বেড়ে ৪

প্রকাশিত : 06:38 PM, 13 March 2021 Saturday
50 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

নারায়ণগঞ্জ শহরের পশ্চিম মাসদাইরে ছয়তলার ফ্ল্যাটে বিস্ফোরণে দগ্ধ আরও এক শিশুর মৃত্যু হয়েছে।

ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে সাব্বির হোসেন (১৫) নামে এই শিশুর মৃত্যু হয় বলে জানা গেছে। সাব্বির মাসদাইর এলাকার মো. শামীম মিয়ার ছেলে।

সোমবার রাতে মাসদাইর এলাকায় হাজি ভিলার ছয় তলার ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণে এক পরিবারের ছয়জন দগ্ধ হন।

চিকিৎসাধীন অবস্থায় সাব্বিরের মামা মো. মিশাল (২৬), মিশালের দেড় বছরের ছেলে মিনহাজ, চাচাত শ্যালক মাহফুজের (১৩) মৃত্যু হয়।

আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় সাব্বিরের মৃত্যু হয়েছে। এখনও ওই ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন নিহত মিশালের স্ত্রী মিতা আক্তার (২৩) ও

মেয়ে আফসানা আক্তার (৪)। তাদের অবস্থা আশঙ্কাজনক।

বিস্ফোরণে বাসার দরজা-জানালার কাঁচ ভেঙে গেছে। আসবাবপত্রসহ বিভিন্ন মালপত্র পুড়ে গেছে। ঘটনার পর প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানিয়েছে রান্নার চুলা থেকে গ্যাস জমে থেকে বিস্ফোরণের এই ঘটনা ঘটেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT