ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাটোরে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ পালিত

প্রকাশিত : 03:19 PM, 7 March 2021 Sunday
100 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নাটোরে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ পালিত হয়েছে। রোববার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ উপলক্ষে নাটোরে জেলঅ আওয়াশী লীগ ও জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। এরপর এক মিনিট নীরবতা পালন শেষে, বঙ্গবন্ধু এবং সকল শহীদদের স্মরণে দোয়া করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলার ইউএনও জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের,

অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, সিভিল সার্জন ডা: কাজী মিজানুর রহমান সহ প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT