ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাটোরে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট

প্রকাশিত : 08:54 PM, 16 September 2020 Wednesday
144 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নাটোরের গুরুদাসপুরে ৫ম শ্রেনীর এক স্কুলছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট করার ঘটনা ঘটেছে। মঙ্গলবারে থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগি বুদ্দু মন্ডল। উপজেলার খুবজীপুর ইউনিয়নের কালাকান্দর গ্রামে ওই ঘটনাটি ঘটেছে।
অভিযোগে জানা যায়, বুদ্দুর বাড়ি সংলগ্ন জায়গায় মুদিখানা দোকান রয়েছে। তিনি দরিদ্র হওয়ায় সবসময় দোকানে বসতে পারেন না। মাঝে মধ্যে তার মেয়েকে দোকানে বসিয়ে বেচা-বিক্রি করে। এ সুযোগে প্রতিবেশি নায়েব শিকদারের ছেলে আশিক তার মেয়েকে উত্যক্ত করতে থাকে। মেয়েটি এ বিষয় তার বাবা বুদ্দুকে জানায়। বুদ্দু নিষেধ করলে অভিযুক্ত আশিক অসদাচরন করে। তার অভিভাবকদের কাছে বিচার দাবি করায় অভিযুক্ত আশিক (২০) ও তার ভাই বিল্টু

(২৬) ১৪ সেপ্টেম্বও সোমবার রাত সাড়ে ৮টার দিকে বুদ্দুর দোকানে এসে তাকে বেধড়ক মারপিট করে।
এ ব্যাপারে অভিযুক্তদের না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে স্থানীয়রা জানায়, বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের আটক করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT