ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাটোরে গাঁজাসহ দুইজন আটক

প্রকাশিত : 05:44 PM, 20 March 2021 Saturday
81 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নাটোরে ৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নাটোর সদর উপজেলার বড়বাড়িয়া গ্রামে র‌্যাব-৫ এর একটি বিশেষ দল অভিযান চালিয়ে মোঃ রাজিব হোসেন(২০) এবং মোঃ রাসেল আহম্মেদ(২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
র‌্যাব জানায়, অভিযান পরিচালনা করে তাদের কাছে থেকে ৯ কেজি গাঁজা, একটি মোবাইল ও একটি সিম কার্ড জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে এই গাঁজা বিক্রির উদ্দেশ্য রেখেছিল বলে জানানো হয়।
আটককৃতরা হলেন, বড়বাড়িয়া গ্রামের মোঃ আব্দুস সাত্তার ছেলেমোঃ রাজীব হোসেন এবং একই এলাকার মোঃ আবুল হাসেম ছেলে মোঃ রাসেল আহমেদ।

ওই ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT