ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাটোরে করোনা উপসর্গ নিয়ে আইজীবির মৃত্যু

প্রকাশিত : 07:17 PM, 29 September 2020 Tuesday
144 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নাটোরের লালপুরে আইনজীবী ও আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট ইমরান আলী (৫০) জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুবরণ করেছেন। সোমাবার বিকাল ৫ টায় দিকে লালপুর থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। সে লালপুর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও নাটোর আদালতের আইনজীবি ছিলেন।জানা যায়, এ্যাডভোকেট ইমরান আলী জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে বেশ কয়দিন ধরে ভুগছিলেন সোমাবার বিকেলে শ্বাসকষ্ট বেড়ে গেলে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থায় খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাবার পরামর্শ দের। পরে তাকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে, এ্যাডভোকেট ইমরান

আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেন, লালপুর-বাগাতিপাড়া নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক সহ স্থানীয় সাংবাদিক ও আওয়ামীলীগ সহ তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT