ঢাকা, Thursday 29 July 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাটোরে করোনায় ভূমি কর্মকর্তার মৃত্যু

প্রকাশিত : 07:04 PM, 2 April 2021 Friday 972 বার পঠিত

বর্নমালা নিউজ ডেস্কঃ

নাটোরে করোনা আক্রান্ত হয়ে আব্দুল আজিজ (৪৫) নামে এক ভূমি কর্মকর্তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আব্দুল আজিজ নলডাঙ্গা উপজেলা ভূমি অফিসের নাজির হিসেবে কর্মরত ছিলেন। এনিয়ে গত এক সপ্তাহে নাটোওে করোনায় তিনজনের মৃত্যু হল।
নাটোর জেলা কালেক্টরেট কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক রথিন চন্দ্র মন্ডল জানান, গত ২১ মার্চ নলডাঙ্গা ভূমি অফিসের নাজির আব্দুল আজিজ এর করোনা সনাক্ত হয়। এরপর তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রামেক হাসপাতালেই বৃহস্পতিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। এদিকে, নাজির আব্দুল আজিজের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নাটোরের জেলা প্রশাসক মো: শাহরিয়াজ। এক শোক বার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টেলিভিশন'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv.com@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টেলিভিশন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT