ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাচোলের ২টি ইউপিতে উপ-নির্বাচন চেয়ারম্যান প্রার্থী ৩, মেম্বার প্রার্থী-৫

প্রকাশিত : 08:31 PM, 23 September 2020 Wednesday
143 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

চাঁপাইনবাবগঞ্জের নাচোলের ২টি ইউপিতে উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৩, মেম্বার প্রার্থী-৫জন মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে উপজেলা রিটানিং ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সামাদ নিশ্চিত করেছেন।
আজ ২৩ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ছিল। ২নং ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসরাইল হক ও নেজামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য আলমগী হোসেনের মৃত্যুজনিত কারণে এ দু’টি ইউনিয়নে উপ-নির্বাচনের তফশিল ঘোষনা করেছে নির্বাচন কমিশন।
তবে ফতেপুর ইউনিয়ন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, বিষয়টি গতকাল মঙ্গলবার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের নিশ্চিত করেছেন। অপরদিকে বিএনপি থেকে মানোনয়ন পেয়েছেন ফতেপুর

ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাদির আহম্মেদ ভূলু। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা বিএনপির সভাপতি অ্যাড,মাইনুল ইসলাম। এদিকে সতন্ত্র ভাবে মানোনয়ন পত্র জমা দিয়েছেন ফুরশেদপুর গ্রামের আবুল হোসেন।
নেজামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্যের মৃত্যুজনিত কারণে ওই ওয়ার্ডে এবার ৫জন প্রতিদন্দি প্রার্থী মনোনয়ন পত্র জামা দিয়েছেন। এরা হলেন মো. ইলিয়াস আলী, মো. এমদাদুজ্জাামন, মোসা. জনি খাতুন, মো. বুলবুল ও মো.মোয়াজ্জেম হোসেন। প্রার্থী বাছাই আগামী ২৬ সেপ্টেম্বর, প্রর্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর ও ভোট গ্রহণ আগামী ২০ অক্টোবর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT