নাগেশ্বরীতে গোপনে টিপসই নেওয়ার অভিযোগ – বর্ণমালা টেলিভিশন

নাগেশ্বরীতে গোপনে টিপসই নেওয়ার অভিযোগ

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ জানুয়ারি, ২০২২ | ১২:০৬ 86 ভিউ
কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোপনে টিপসই নেওয়ার ৪ ঘন্টা পর অসুস্থ বৃদ্ধের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে নাগেশ্বরীর পৌরসভার জোগেন চন্দ্রের বিরুদ্ধে । জানাগেছে উপজেলার হাসনাবাদ ইউনিয়নের খামার হাসনাবাদ সেনপাড়ার শ্রী রবিন্দ্র সরকার ২/৩মাস পূর্বে হার্ড স্ট্রোক হয়। অসুস্থ হয়ে বিছানায় পরে যায় এবং বাক শক্তি হারিয়ে ফেলে। গতকাল ২জানুয়ারী রবিবার শ্রী রবিন্দ্র সরকারের স্ত্রী ললিতা রানী এবং পুত্র বধু অঞ্জনা রানী শারিরীক পরিচর্যা করতে গিয়ে দেখতে পান শশুরের ডান ও বাম হাতের বৃদ্ধাঙ্গুলীতে টিপ নেওয়ার স্টাম্প প্যাড কালির চিহ্ন রয়েছে। এটা দেখতে পেয়ে পরিবারের সকলেই বিচলিত হয়ে পরে। কে এমন কাজ করতে পারে সন্দেহ হলে তারা শ্রী জোগেন চন্দ্র (দলিল লেখক) কে সন্দেহ করেন। মৃতের স্ত্রী জানায় দুপুর ২ঘটিকার সময় পৌরসভার ৫নং ওয়ার্ডের সেনপাড়া গ্রামের দলিল লেখক জোগেন চন্দ্র আমার স্বামীকে দেখার জন্য জোরাজুরি করে। আমার স্বামী ঘুমে আছে এবং কথাও বলতে পারে না। এ কথা বলা সত্বেও সে আমাদের অগোচরে রোগির ঘরের ভিতরে প্রবেশ করে। আবার আমাদের অজান্তেই চলে যায়। পরবর্তিতে রোগির ঘরে প্রবেশ করে আমার স্বামীর বৃদ্ধাঙ্গুলীতে টিপ নেওয়ার স্টাম্প প্যাড কালির চিহ্ন দেখতে পেয়ে তাকে খোজাখুজি করে পাওয়া গেলে সে টিপ নেয়ার বিষয়টি অস্বীকার করে। কেন সে সবার চোখ ফাকি দিয়ে অসুস্থ রবীন্দ্র সরকারের ঘরে প্রবেশ করল এ প্রশ্ন করলে, সে কোন সদুত্তর না দিয়ে দ্রুত চলে যায়। এতে পরিবারের আতঙ্ক বেড়ে যায়। তাৎক্ষনিকভাবে মৃতের পুত্র বধু অঞ্জনা রানী বিকাল ৩ ঘটিকার সময় অভিযোগ করার জন্য নাগেশ্বরী থানায় আসে। অভিযোগ লেখার সময়ই জানতে পারে তার শ্বশুর রবীন্দ্র সরকারের মুত্যু হয়েছে। মৃতের একমাত্র বিধবা পুত্র বধু অঞ্জনা রানী ঘটনার বিষয়ে ৩জানুয়ারী নাগেশ্বরী থানায় একটি লিখিত ডায়েরী করেন। সে বলেন,স্বামী ও শ্বশুর হারা আমাদের পরিবারের ও সম্পত্তির কোন ক্ষতি কেউ যেন করতে না পারে এজন্য প্রতিবেশি সহ কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করছি। মৃতের ভাই রাজেন্দ্র বলেন, শ্রী জোগেনের বিরুদ্ধে অভিযোগের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্ত মূলক বিচার চাই। এ বিষয়ে হাসানাবাদ ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান সরকার জানায়, ঘটনার বিষয়ে তদন্ত সাপেক্ষে ন্যায় বিচার প্রত্যাশা করছে মৃত্যের পরিবার। এ ছাড়াও উক্ত পরিবারের সম্পত্বি যাতে কেউ ক্ষতি সাধন করেত না পারে সে ব‍্যাপারে আমরা সচেতন আছি। টিপ নেওয়ার বিষয়ে জানতে দলিল লেখক শ্রী জোগেন চন্দ্রের মোবাইল ফোনে কয়েকবার ফোন করলে তার ফোন বন্ধ পাওয়া যায় এবং তার বাড়ীতে গিয়েও দেখা পাওয়া যায়নি তাকে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব