ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নরসিংদীর বেলাবতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে ৪ জন নিহত

প্রকাশিত : 09:03 PM, 1 January 2021 Friday
76 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

নরসিংদীর বেলাব উপজেলায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন।

ঢাকা সিলেট মহাসড়কের বেলাব উপজেলার দড়িকান্দি নামক স্থানে শুক্রবার বিকেল সাড়ে চারটায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে ঢাকা ছেড়ে আসা আল মোবারক পরিবহনে যাত্রীবাহী বাস ঢাকা-মেট্রো-ব-১৫-৭২৩৫ এর সাথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী প্রাইভেটকার ঢাকা মেট্রো-গ-৩১-৭৮৭২ এর মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৪জন নিহত ও ১জন গুরুতর আহত হয়। নিহতদের মধ্যে ৩ নারী ও ১ পুরুষ রয়েছে।

আহত ১জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায় আল মোবারক পরিবহনে যাত্রীবাহী বাসটি বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের উপরে উঠে গেলে এ দুর্ঘটনা

ঘটে। তবে প্রাইভেটকারটি বাড়ায় চালিত এটা নিশ্চিত করেছেন স্থানীয় পুলিশ প্রশাসন। বেলাব থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় ফায়ার সার্ভিসের সহায়তায় নিহতদের লাশ উদ্ধার করে ভৈরব হাইওয়ে থানায় প্রেরণ করেছে। নিহতদের লাশ প্রাইভেটকারের সাথে পিষে গিয়ে ক্ষতবিক্ষত হয়ে যাওয়ায় তাদের পরিচয় সনাক্ত করা যায়নি। বেলাব থানার ওসি সাফায়েত হোসেন জানান নিহতদের পরিচয় জানার জন্য চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT