ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নবাবগঞ্জে পালিত হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ।

প্রকাশিত : 07:26 PM, 28 September 2020 Monday
208 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

দিনাজপুরের নবাবগঞ্জে বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম দিন পালিত হয়েছে।

সোমবার বিকালে উপজেলা আওয়ামলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আমির হোসেনের সভাপতিত্বে জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ সাদেকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলমগীর, সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ আবুল বাশার সবুজ প্রমুখ বক্তব্য রাখেন।

পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া শেষে এতিমখানা মাদ্রাসা শিক্ষার্থীদের অংশগ্রহনে জন্মদিনের কেক কাটা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT