ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে গণতন্ত্রকে পুনরুদ্ধারে সহায়তা করুন..”সাবেক উপমন্ত্রী দুলু”

প্রকাশিত : 08:44 PM, 14 October 2020 Wednesday
87 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভূমি উপ-মন্ত্রী এড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গণতন্ত্রকে হত্যা করেছে। তারা মানুষের বাক স্বাধীনতাকে হরণ করেছে। সাধারণ মানুষকে ভোটাধিকার থেকে বঞ্চিত করে ভোট লুটেরাতে পরিণত হয়েছে। এ সরকার ক্ষমতায় এসে অন্যায়ভাবে আমাদের নেতা কর্মীদের জেল জুলুম দিয়ে দাবিয়ে রাখার চেষ্টা করছে। কিন্তু প্রত্যেক জুলুমের পরিসমাপ্তি রয়েছে।
তিনি বলেন, আসন্ন নওগাঁ-৬ উপ-নির্বাচন আত্রাই-রাণীনগরবাসীর গণতন্ত্রকে পুনরুদ্ধারের নির্বাচন। তাই এ নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে আপনারা গণতন্ত্রকে পুনরুদ্ধারে সহায়তা করুন। তিনি বুধবার নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচন উপলক্ষে আত্রাই থানা বিএনপি কর্তৃক

আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কথা গুলো বলেন। স্থানীয় চৌধুরী মিল চত্বরে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন আত্রাই থানা বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল জলিল চকলেট। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,নওগাঁ-৬ আসনে বিএনপি মনোনীত প্রার্থী এসএম রেজাউল ইসলাম রেজু, রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিলন, নাটোর জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, নওগাঁ জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য জাহিদুল ইসলাম ধলু, এড. রফিকুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, আত্রাই থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য তছলিম উদ্দিন, আব্দুল মান্নান সরদার প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT