ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দ্রুত তুলে ফেলুন নেল পলিশের গাঢ় রং মাত্র তিনটি ধাপে

প্রকাশিত : 07:27 PM, 7 October 2020 Wednesday
69 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সারা বছর তো মোটের উপর গোলাপি আর ন্যুডের উপর ভরসা রেখেই কেটে যায়! কিন্তু মাঝেমাঝে একটু অফবিট, গাঢ় রঙের জন্য মনটা চনমন করে ওঠে না বলুন? নেল পলিশের কথা বলছি! সুন্দর করে শেপ করা নখে গাঢ় রঙের পালিশ পরলে হাতের সৌন্দর্য যেন দ্বিগুণ হয়ে যায়! গাঢ় বার্গান্ডিই বলুন বা মিডনাইট ব্লু-ই বলুন, গাঢ় নেল পলিশ পরলে যেন আলাদা একটা স্টাইল স্টেটমেন্ট তৈরি হয়ে যায়!

কিন্তু সব কিছুর যেমন ভালো-মন্দ দিক থাকে, তেমনি গাঢ় নেল পলিশেরও একটা গোলমেলে দিক রয়েছে! হ্যাঁ, ঠিক ধরেছেন! গাঢ় নেল পলিশ তোলার সময় বেশ ঝামেলায় পড়তে হয়! গাঢ় রং নখের চারপাশের চামড়ায়

লেগে যায়, সহজে উঠতেও চায় না। আর পুরোনো নেল পলিশের রং সম্পূর্ণ উঠে না যাওয়া পর্যন্ত নতুন রং পরাও যায় না!

তা হলে কি গাঢ় রঙের নেল পলিশ পরবেন না? তা কেন! বরং নেল পলিশ তুলুন এমনভাবে যাতে রঙের ছিটেফোঁটাও না লেগে থাকে। আমরা জানিয়ে দিচ্ছি একটা সহজ পদ্ধতি যাতে খুব সহজে আর খুব তাড়াতাড়ি সমস্ত রং তুলে ফেলতে পারবেন!

কীভাবে তুলবেন নেল পলিশের গাঢ় রং
1. একটা ছোট বাটিতে নেল পলিশ রিমুভার নিন।
2. তাতে নখ 20 সেকেন্ড মতো ডুবিয়ে রাখুন। তার বেশি রাখবেন না।
3. এবার নখের উপরে তুলো দিয়ে এক টানে ঘষে তুলে দিন।

নেল পলিশের চিহ্নমাত্রও থাকবে না!

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT