ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দ্বিতীয় ওয়ানডেতেও হার টাইগারদের ॥ সিরিজ কিউইদের

প্রকাশিত : 07:07 AM, 24 March 2021 Wednesday
49 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ক্যাচ মিসের মহড়ায় হাত ছাড়া হয়েছে বাংলাদেশের জয়ের আশা। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের দেওয়া ২৭২ টার্গেট সহজেই পার করেছে কিউইরা। তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিজেদের করলো স্বাগতিকরা।

ইনিংসের শুরুতে উইকেট নিতে পারলেও ম্যাচের পরবর্তী সময়ে একের পর এক ক্যাচ ছেড়ে জয় হাতছাড়া করেছে তামিমরা।

নিউজিল্যান্ডের দলীয় সংগ্রহ পঞ্চাশ পেরোতেই তিন উইকেট হারিয়ে ফেলেছিলো । মোস্তাফিজুর রহমানের কাটার কিংবা শেখ মেহেদি হাসানের স্পিনে চাপেই পড়ে গিয়েছিল স্বাগতিকরা। চাপটা বেশ ভালোভাবেই সামাল দিয়েছেন কিউই অধিনায়ক টম লাথাম ও ডেভন কনওয়ে।

তাদের বড় জুটির ওপর ভর করে বাংলাদেশের দেওয়া ২৭২ রানের কাছে বেশ স্বাচ্ছন্দের এগোচ্ছিল। কিন্তু

বাঁধা হয়ে দাঁড়ালেন টাইগার অধিনায়ক তামিম। রান আউটের ফাঁদে ফেললেন কনওয়েকে। ৯৩ বলে ৭২ রান করে সাজঘরে ফিরেন তিনি। লাথামের সঙ্গে দেয়াল হয়ে দাঁড়ানো জুটিটি থামে ১১৭ রানে।

এরপরে বেশ কিছু সুযোগ সৃষ্টি হলেও ক্যাচ মিসের মহড়ায় নেমেছেন বাংলাদেশী ফিল্ডাররা। ক্রিজে দৃঢ় হয়ে দাঁড়িয়ে থাকা টম লাথামের সহজ ক্যাচ ছেড়েছেন মেহেদি। এরপর সেই লাথাম করেছেন ১০০। মুশফিকও তাসকিনের বলে সহজ একটি ক্যাচ লুফে নিতে ব্যর্থ। এতে টাইগারদের জয়ের আশা হয়েছে ক্ষীণ।

৫ উইকেট ও ১০ বল হাতে রেখেই নির্ধারিত লক্ষ্য অতিক্রম করেছে নিউজিল্যান্ড। লাথাম অপরাজিত ছিলেন ১১০ রান। তার সঙ্গে ছিলেন মিশেল। তিনি অপরাজিত ছিলেন ১২ রান

নিয়ে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT