দেশে ভিটামিন ‘ই’ পণ্য নিয়ে এলো বডি শপ – বর্ণমালা টেলিভিশন

দেশে ভিটামিন ‘ই’ পণ্য নিয়ে এলো বডি শপ

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৪ ফেব্রুয়ারি, ২০২২ | ১১:৪৭ 80 ভিউ
সম্প্রতি বাংলাদেশের ক্রেতাদের জন্য ভিটামিন ‘ই’ পণ্যের নতুন লাইন চালু করেছে বিশ্বের কোটি মানুষের বিশ্বাস অর্জনকারী ইংল্যান্ডের নৈতিক প্রসাধনী ব্র্যান্ড দ্যা বডি শপ। ব্র্যান্ডটি ‘প্লাঞ্জ ইনটু এ হোল নিউ ওয়ার্ল্ড অব হাইড্রেশন’ (হারিয়ে যান হাইড্রেশনের নতুন দুনিয়ায়) আহ্বানের সঙ্গে এর বিস্তৃত পণ্য পরিসরের সর্বশেষ সংযোজনগুলোর মাধ্যমে ব্যবহারকারীদের নিত্যদিনের হাইড্রেশনকে আরও সহজ করে তুলবে। বডি শপের ভিটামিন ‘ই’ রেঞ্জের দাম শুরু ১১৫০ টাকা থেকে। ব্র্যান্ডটির রাজধানীর যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে দু’টি ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর রয়েছে, যেখানে পণ্যগুলো পাওয়া যাচ্ছে। স্টোরে স্কিন কেয়ার, বাথ অ্যান্ড বডি, প্রসাধনী, চুল, সুগন্ধি, উপহারসামগ্রী, আনুষাঙ্গিক ইত্যাদি পণ্য রয়েছে। মা যেমন সন্তানের সবচেয়ে ভালোটা বোঝেন, প্রকৃতি এক্ষেত্রে তাই। এ ধারণা থেকেই বডি শপ ভিটামিন ‘ই’ রেঞ্জের পণ্য হায়ালুরোনিক এসিড এবং অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ প্রাকৃতিক ‘রাসবেরি’ নির্যাস ব্যবহারের সিদ্ধান্ত নেয়। হাইড্রেশনের মাধ্যমে ত্বকের সতেজতা বজায় রাখতে সবধরনের ত্বকের জন্য বিভিন্ন কার্যকরী উপাদানের মিশ্রণে ব্র্যান্ডটি পাঁচটি নতুন পণ্য ভিটামিন ‘ই’ জেল ময়েশ্চার ক্রিম, ময়েশ্চার ক্রিম, ইনটেনস ময়েশ্চার ক্রিম, নওরিশিং নাইট ক্রিম ও জেল মিস্ট তৈরি করেছে। ভিটামিন ‘ই’ জেল ময়েশ্চার ক্রিম অত্যন্ত হালকা এবং সজীব, যা প্রতিদিন ত্বককে ময়শ্চারাইজ করবে, সুরক্ষা দেবে এবং ৪৮ ঘণ্টা হাইড্রেশন দেবে। পণ্যটি কম্বাইন্ড স্কিন টাইপের জন্য উপযুক্ত। ময়েশ্চার ক্রিম ৪৮ ঘণ্টা পর্যন্ত ত্বক হাইড্রেট করে এবং ত্বকের ধরন যেমনই হোক না কেনো ত্বককে রাখে সতেজ। ইনটেনস ময়েশ্চার ক্রিম, ৭২ ঘণ্টা হাইড্রেশনের সঙ্গে ব্যবহারকারীরা কোনো তেলতেলে অনুভূতি ছাড়াই এর ময়শ্চারাইজিং এবং সুরক্ষা উপভোগ করতে পারবেন। রাতে ঘুমের সময় নওরিশিং নাইট ক্রিম ত্বককে হাইড্রেট করবে এবং ত্বককে করবে লাবণ্যময়। এটিও ত্বক তেলতেলে করে না এবং সবধরনের ত্বকের জন্য উপযুক্ত। আর জেল মিস্ট ব্যবহারকারীকে অত্যন্ত হালকা ও সতেজ অনুভূতি দেয়। এটি যেকোনো সময় যেকোনো জায়গায় তাৎক্ষণিকভাবে সজীব অনুভূতি পেতে ব্যবহার করা যেতে পারে। এছাড়া জেল মিস্ট ৪৮ ঘণ্টা হাইড্রেশন দেবে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব