ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দেশে এখন সবাই আওয়ামী লীগ : নানক

প্রকাশিত : 06:54 PM, 12 March 2021 Friday
44 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দেশের সবাই এখন আওয়ামী লীগার। নব্যদের ভিড়ে দুর্দিনের কর্মীরা দলের ভেতরে এখন কোনঠাসা।

দলের সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে এসব কথা জানান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসে আওয়ামী লীগ। সেই থেকে টানা তৃতীয়বারের মতো ক্ষমতায় রয়েছে আওয়ামী লীগ। টানা মেয়াদকালে দেশের অভূতপূর্ব উন্নয়ন হলেও দলে ভিড় বেড়েছে হাইব্রিডসহ অনুপ্রবেশকারীদের।

অকপটেই এই সত্য স্বীকার করলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। দুর্দিনে তাদের চরিত্রও তুলে ধরলেন তিনি। নানক বলেন, তারা যেমন সুযোগ নিয়ে দলে আসে, আবার সুযোগ পেলে চলে

যায়। নানা সময় অনুপ্রবেশকারীদের বহিষ্কারের কথা বলা হলেও এখনো বাস্তবায়ন হচ্ছে না বলে জানান নানক।

দলের কিছু প্রভাবশালী ব্যক্তিগত স্বার্থে এইসব বহিরাগতদের দলে ঢুকিয়েছেন বলে অভিমত নানকের। এসব ক্ষেত্রে অনেক মন্ত্রী-এমপিরাও দলীয় প্রধানের নির্দেশ মানছেন না। পরবর্তী কাযনির্বাহী কমিটির সভায় এসব বিষয়ে সিদ্বান্ত আসার কথাও জানান দলের এই প্রেসিডিয়াম সদস্য।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT