ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দেশের বাজারে সর্বোচ্চ সিসির মোটরসাইকেল আনলো রানার

প্রকাশিত : 08:50 PM, 27 August 2020 Thursday
69 বার পঠিত

রাছেল রানা | বগুডা

দেশের বাজারে সবচেয়ে বেশি সিসির মোটরসাইকেল এনেছে বাংলাদেশের প্রথম মোটরসাইকেল প্রস্তুতকারক ও রফতানিকারক প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেড। সম্প্রতি ‘বোল্ট ১৬৫ আর’ ১৬৫ সিসির মোটরসাইকেল বাজারজাত শুরু করেছে প্রতিষ্ঠানটি।

১৬৫ সিসি রেসিং ইঞ্জিন ক্ষমতাসম্পন্ন ‘বোল্ট ১৬৫ আর’ মোটরসাইকেলে রয়েছে ডুয়েল ডিস্ক ব্রেক, ডি আর এল যুক্ত সম্পূর্ণ এলইডি হেডলাইট ও টেইল লাইট, ইউএসডি সাসপেনশন, সম্পূর্ণ ডিজিটাল স্পিডোমিটার, ১৩০ সেকশনের রেয়ার টায়ারসহ আরও অত্যাধুনিক সব ফিচার যা বাংলাদেশের মোটরসাইকেল প্রেমীদের প্রিমিয়াম মানের মোটরসাইকেল কিনতে আগ্রহী করবে। আধুনিক ও রুচিশীল ডিজাইনের এই বাইকটির দাম নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৬৯ হাজার টাকা। নগদ অর্থে কিংবা ক্রেডিট কার্ডে কিনলে মিলবে

১৪ হাজার টাকার ছাড়।এছাড়া থাকছে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত সর্বনিম্ন ১% হারে সহজলভ্য কিস্তির সুবিধা।

রানার অটোমোবাইলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল হক চৌধুরী জানান, এক্সপোর্ট কোয়ালিটির প্রতিটি রানার মোটরসাইকেলের সাথে আরও থাকছে ৬ বছরের ওয়ারেন্টি, ৯টি ফ্রি সার্ভিস, ১ লাখ টাকা পর্যন্ত ইন্স্যুরেন্স এবং সারাদেশে দুই শতাধিক পয়েন্টে সার্ভিসিংয়ের সুবিধা।

উল্লেখ্য, রানার অটোমোবাইলস লিমিটেড ইতোমধ্যে বেশ সুনামের সাথে প্রথম বাংলাদেশি মোটরসাইকেল উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে নেপালের বাজারে মোটরসাইকেল রফতানি করছে। খুবই স্বল্প সময়ে নেপালের বাজারে একটি জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে পরিচিত হয়েছে রানার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT