ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমানের মতবিনিময়

প্রকাশিত : 09:08 PM, 14 October 2020 Wednesday
88 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

দেবহাটা প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি আব্দুর রব লিটু ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনসহ কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন আসন্ন উপ-নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান।
আসন্ন দেবহাটা উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে বুধবার সকাল ১০ টায় দেবহাটা প্রেসক্লাব চত্বরে নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দ ও সংবাদকর্মীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন তিনি। মতবিনিয়ময় কালে মুজিবর রহমান বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় সুষ্ঠভাবে দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন করায় প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন। তাদের এই একান্ত প্রচেষ্টায় আজ সাংবাদিকদের মাঝে নব উদ্দম ফিরে এসেছে। আগামী

দিনগুলোতে সবাই এক সাথে থেকে দেবহাটার উন্নয়ন ও সমস্যা তুলে ধরে মাননীয় প্রধান মন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে সাংবাদিকদের অবদান রাখার কথা বলেন। তিনি আরো বলেন, আসন্ন নির্বাচনে শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতীক পেলে নির্বাচনে অংশ নিয়ে ব্যাপক ভোটে জয়লাভ করবেন। কেননা তিনি তৃণমূলের একজন কর্মী থেকে আজ উপজেলা আওয়ামীলীগের টানা ২ বারের সভাপতি। তিনি এর আগে ইউপি সদস্য ও বর্তমান ইউনিয়ন চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। তাই তার কর্ম দক্ষতায় নৌকা প্রতীক পেয়ে জয়ী হওয়ার স্বপ্ন দেখছেন। নৌকার মনোনয়ন না পেলে তিনি বিদ্রোহী প্রার্থী হবেন কিনা এমন পশ্নের উত্তরে তিনি বলেন, দলের কঠিন সময়ে দলের নেতাকর্মীদের

সাথে ছিলেন। তাছাড়া আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে তিনি সমার্থন নিয়ে নির্বাচনে অংশ নিতে নৌকার মনোনয়ন চাইছেন। যাকে নৌকা প্রতীক দেওয়া হবে তার পক্ষে তিনি কাজ করবেন।
মতবিনিময়কালে প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, যুগ্ম সম্পাদক মোমিনুর রহমান, নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, অর্থ সম্পাদক কবির হোসেন, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, কার্যনির্বাহী সদস্য এসএম নাসির উদ্দীন, সদস্য দিপঙ্কর বিশ্বাস, আকতার হোসেন ডাবলু, কে.এম রেজাউল করিম, গাজীরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইমান আলী সহ সকল সাংবাদিকবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT