ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দৃশ্যমান হচ্ছে বশেমুরবিপ্রবির মেইন গেইট

প্রকাশিত : 07:41 AM, 17 March 2021 Wednesday
125 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

বঙ্গবন্ধুর নামে নির্মিত বিশ্ববিদ্যালয় গােপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( বশেমুরবিপ্রবি ) মেইন গেটের নির্মানকাজ শুরু হতে যাচ্ছে প্রকল্প পাস হওয়ার প্রায় ৭ বছর পর। বিষয়টি নিশ্চিত করেছেন মেইন গেটের নির্মাণের দায়িত্বে থাকা মাে . নূর আলী মােল্লা । তিনি বলেন , “ গেটের ডিজাইনসহ বেশ কিছু বিষয় নিয়ে জটিলতা ছিলাে , তবে সকল জটিলতার সমাধান হয়েছে । আগামীকাল থেকেই আমরা গেটের নির্মাণকাজ শুরু করতে যাচ্ছি ” । এসময় তিনি আরও জানান , নির্মাণ কাজ শুরুর ছয় মাসের মধ্যে তারা কাজটি সম্পন্ন করার চেষ্টা করবেন । এদিকে অবশেষে গেটের নির্মাণকাজ শুরু

হওয়ায় শিক্ষাথীরা আনন্দিত ।প্রসঙ্গত , ২০১৪ সালের জানুয়ারিতে শুরু হওয়া ২ বছর মেয়াদি বশেমুরবিপ্রবি অধিকতর উন্নয়ন প্রকল্পের অধীনে বশেমুরবিপ্রবির মেইন গেট নির্মাণ হওয়ার কথা ছিলাে । তবে জনবল সংকটসহ বিভিন্ন করুণ প্রকল্পটির মেয়াদ একাধিকবার বৃদ্ধি করা হয় । ২৫০ কোটি টাকার প্রকল্পে মেইন গেট ও সাব গেট নির্মাণের জন্য বরাদ্দ রয়েছে ১ কোটি ৫ লাখ টাকা ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT