ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

দুর্দান্ত জয়ে সেভিয়ার ষষ্ঠ শিরোপা

প্রকাশিত : 07:10 PM, 22 August 2020 Saturday
89 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

জার্মানির রেইন এনার্জি এস্তাদিওনে অবিশ্বাস্য এক ফাইনাল উপভোগ করল ফুটবল বিশ্ব। উয়েফা ইউরোপা লিগের ফাইনালে ইন্টার মিলানকে হারিয়ে সেভিয়ার ষষ্ঠ শিরোপা জয়।
দুর্দান্ত ফুটবল খেলে শেষ পর্যন্ত ইন্টারকে নির্ধারিত ৯০ মিনিটে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে ২০১৯/২০ মৌসুমের ইউরোপা লিগের শিরোপা জিতে নেয় সেভিয়া। ষষ্ঠ শিরোপা জেতা দলটির হয়ে জোড়া গোল করেন লুক ডি ইয়ং, দিয়েগো কার্লোস একটি। ইন্টারের গোল দুটি করেন রোমেলু লুকাকু ও দিয়েগো গদিন।

ম্যাচের শুরুতে যিনি খলনায়ক, শেষ বেলায় তিনিই নায়ক। আর শুরুর নায়ক শেষ বেলায় হয়ে গেলেন খলনায়ক। খেলোয়াড়দের মতো ভাগ্য বদল হলো দুই দলেরও। যার ফলশ্রুতিতে শিরোপা জয় সেভিয়ার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT