দারাজের বিগ হোম মেকওভার ক্যাম্পেইন শুরু – বর্ণমালা টেলিভিশন

দারাজের বিগ হোম মেকওভার ক্যাম্পেইন শুরু

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ মার্চ, ২০২২ | ৭:০৯ 59 ভিউ
সম্প্রতি, দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ পঞ্চমবারের মতো ’বিগ হোম মেকওভার’ ক্যাম্পেইন শুরু করেছে। আমাদের প্রতিদিনের জীবনধারায় ক্রমবর্ধমান অগ্রগতি হয়েছে, তাই আমরা প্রায়ই আমাদের বাসাকে উৎসবের আগে নতুন করে সাজিয়ে নেয়ার সুযোগ খুঁজি। এ বিষয়টিকে বিবেচনা করে, দারাজ দুর্দান্ত অফার সমৃদ্ধ এ ক্যাম্পেইনটি চালু করেছে, যেখানে ঘর সাজানোর বিভিন্ন উপকরণে আকর্ষণীয় ছাড় ও ০% ইএমআই সুবিধা প্রদান করা হচ্ছে। ক্রেতারা আগামী ০৭ মার্চ ২০২২ পর্যন্ত এ অফারগুলো উপভোগ করতে পারবেন। সুন্দরভাবে গোছানো বাসা আমাদের মন, সুস্থতা ও কর্মদক্ষতার ওপর প্রভাব ফেলে। কোভিডের বৈশ্বিক মহামারির কারণে যেহেতু বাসায় আমরা আরও বেশি সময় ব্যয় করেছি, তাই নিজেদের বাসা পরিপাটি রাখার প্রয়োজনীয়তা আমরা বেশি করে অনুধাবন করেছি। আর এসব বিষয় বিবেচনা করেই, প্রতিদিনের বাসা-বাড়ি সংক্রান্ত বিভিন্ন উপকরণের চাহিদা পূরণে দারাজ বিগ হোম মেকওভার ক্যাম্পেইন চালু করেছে। বিগ হোম মেকওভার ক্যাম্পেইনের মাধ্যমে পণ্য ক্রয়ে ক্রেতারা ‘অ্যাড টু কার্ট গিভঅ্যাওয়ে’ ও ’ব্র্যান্ড ফ্রি-শিপিং’ উপভোগ করতে পারবেন। নতুন ব্যবহারকারীদের ক্ষেত্রে ২০ শতাংশ ছাড়ের পাশাপাশি, প্রতিদিন বিকাল ৫ টায় দারাজ অ্যাপ লাইভ শো তে অংশগ্রহণকারীরা জিতে নিতে পারবেন কালেক্টিবল ভাউচার ও কুপন। এ ক্যাম্পেইনের স্পন্সর হিসেবে রয়েছে লোটো, মোশন ভিউ, লিভিংটেক্স, টিপি-লিংক, লজিটেক ও হায়ার। এছাড়াও, এ ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ ও প্রাইম ব্যাংক। বিকাশের প্রতিটি লেনদেনে ১৫% তাৎক্ষণিক ক্যাশব্যাক এর সুবিধা পাবেন ক্রেতারা। পাশাপাশি, প্রাইম ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা প্রতিটি লেনদেনে ১০% ছাড় (১০০০ টাকা পর্যন্ত) উপভোগ করতে পারবেন। এ নিয়ে দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মো. তাজদীন হাসান বলেন, “ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করেই দারাজে আমরা বিভিন্ন উদ্যোগ গ্রহণের চেষ্টা করি। বিগ হোম মেকওভারের মতো ক্যাম্পেইনটি, ক্রেতাদের বাসা-বাড়ি সাজানোর পণ্য সহজে কেনার সুযোগ তৈরিতে সহায়তা করবে বলে আমরা প্রত্যাশা করছি। এর মাধ্যমে, আমরা তাদের বসবাসের জন্য এমন একটি নান্দনিক পরিবেশ তৈরিতে সহায়তা করতে চাই, যেখানে তারা নিজেদের নতুন করে খুঁজে পাবে।” এ ক্যাম্পেইন প্রসঙ্গে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “সাম্প্রতিক সময়ে কেউ যদি একটি নতুন বাসা কিংবা বিদ্যমান বাসাটিকে পুনরায় ঢেলে সাজানোর পরিকল্পনা করেন, তবে, বাসাকে নতুন রূপে সাজিয়ে তোলা একটি চমৎকার ধারণা। কোন ঝামেলা ছাড়াই ক্রেতাদের বাসাকে নতুন রূপে সাজাতে সহায়তা করার লক্ষ্যে বিগ হোম মেকওভার ক্যাম্পেইন চালু করতে পেরে আমরা আনন্দিত।”

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব