দগ্ধ দুজন প্রাণে বাঁচলেও মির্জাগঞ্জে শিক্ষকসহ মা-মেয়ে নিখোঁজ – বর্ণমালা টেলিভিশন

দগ্ধ দুজন প্রাণে বাঁচলেও মির্জাগঞ্জে শিক্ষকসহ মা-মেয়ে নিখোঁজ

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৫ ডিসেম্বর, ২০২১ | ৫:৩০ 50 ভিউ
এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডে মির্জাগঞ্জের দুজন দগ্ধ হয়ে প্রাণে বাঁচলেও এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন তিনজন। এদের মধ্যে মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের কাফুলা গ্রামের সেলিম আকনের স্ত্রী ও উত্তর কিসমত শ্রীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহানারা আক্তার (৪২) ও দেউলি সুবিদখালী ইউনিয়নের লেমুয়া গ্রামের শাহিন সিকদারের স্ত্রী আইরিন আক্তার রিনা (৩২) ও তার মেয়ে লিমা আক্তার (১৩) নিখোঁজ রয়েছেন। শাহিন সিকদারের ছেলে রনি সিকদার (১৫) দগ্ধ হয়ে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া নিখোঁজ সহকারী শিক্ষক জাহানারা আক্তারের সঙ্গে থাকা স্বামী সেলিম আকনকে দগ্ধ অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সে শুক্রবার বিকালে বরিশাল থেকে ঢাকায় নেওয়া হয়েছে। দগ্ধ রনি সিকদারের চাচা মো. বাবু সিকদার জানান, আমার ভাই শাহিন সিকদার পরিবার নিয়ে ঢাকায় থাকেন। তার শ্বশুরবাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলার কাউনিয়া এলাকায়। অসুস্থ শ্বশুরকে দেখার জন্য তার স্ত্রী, মেয়ে ও ছেলে এমভি অভিযান-১০ লঞ্চে রওনা হন। তিনি বলেন, রাত তিনটার দিকে হঠাৎ বিকট শব্দে ঘুম ভাঙে সবার। আগুন দেখতে পেয়ে মা-বোনকে নিয়ে রনি লঞ্চের ছাঁদে উঠে। একপর্যায়ে আগুনের তীব্রতা বাড়লে মা ও বোনকে নিয়ে লাফিয়ে নদীতে পড়ার সিদ্ধান্ত নেন রনি। কিন্ত বোন সাঁতার না জানায় রনির মা রাজি হয়নি। পরে রনির পায়ে আগুন লাগলে তিনি নদীতে লাফ দিয়ে তীরে উঠেন। এছাড়া শিক্ষক জাহানারা আক্তার ও তার স্বামী সেলিম আকন চিকিৎসার জন্য কিছুদিন আগে ঢাকা গিয়েছিলেন। চিকিৎসা শেষে ওই লঞ্চে বাড়ি ফিরছিলেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব