ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

তাড়াশে এক প্রতারকের বিরুদ্ধে মানববন্ধন।

প্রকাশিত : 05:37 PM, 19 September 2020 Saturday
117 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সিরাজগঞ্জের তাড়াশে এক প্রতারকের বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে। শনিবার সকালে তাড়াশ প্রেসক্লাবের সামনে প্রতারকের দ্বারা প্রতারিত ভুক্তভোগীর স্বজনরা প্রতারক উল্লাপাড়া উপজেলার ফাজিলনগর গ্রামের মৃত রোকোনুজ্জামানের ছেলে মিজানুর রহমান (মিজান মাষ্টারের) বিরুদ্ধে এ মানববন্ধন করেছে।

মানববন্ধনে ভুক্তভোগীর স্বজনরা বলেন, এই মিজানুর রহমান (মিজান মাষ্টার) চাকুরী দেওয়ার নামে শত শত বেকার ছেলে মেয়েদের নিকট থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়া,জায়গা জমি জোড় জবরদখল,সন্ত্রাসী কর্মকান্ড ও নওগাাঁ বাজারে প্রতারক চক্রের হোতা । মিজানের এই কাজে এলাকার নামি দামি অনেক আত্মীয় অপকর্মে সহায়তার হাত দিয়ে থাকেন।

এই প্রতারক উল্লাপাড়া উপজেলার চেংটিয়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে

নজরুল ইসলামের স্ত্রী সুলতানা খাতুনকে কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে চাকুরী দেওয়ার নামে ৯ লক্ষ ৯৩ হাজার,তাড়াশ উপজেলার পৌংরোহালী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে শফিকুল ইসলামের নিকট থেকে ১০ লক্ষ,ঘরগ্রামের মৃত খইমুদ্দিনের ছেলে সাইদুর রহমানের নিকট থেকে ৬লক্ষ ৫০ হাজার,পংরৌহালী গ্রামের রেজাউলের স্ত্রী মাহমুদার নিকট থেকে ১০লক্ষ টাকা প্রতারনা করে নিয়েছে।

ভুক্তভোগীর স্বজনরা এই প্রতারকের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার জন্য ও বিচারের দাবীতে কর্তৃপক্ষের নিটক দাবি করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT