ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

তাহসান এবার ইভ্যালির ব্র্যান্ড অ্যাম্বাসেডর

প্রকাশিত : 10:21 AM, 11 March 2021 Thursday
81 বার পঠিত

মনা | ঢাকা

ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালির ‘ব্রান্ড অ্যাম্বাসেডর’ হলেন জনপ্রিয় সংগীত শিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান। বুধবার (১০ মার্চ) রাজধানীর দ্য ওয়েস্টিন হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয় ইভ্যালি কর্তৃপক্ষ। তারা জানায়, আগামী দুই বছরের জন্য তাহসান ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে কাজ করবেন।

সংবাদ সম্মেলনে তাহসান খান, ইভ্যালির সহ-প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শামিমা নাসরিন এবং ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নিবার্হী মোহাম্মদ রাসেলসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তাহসান বলেন, সৃষ্টিশীল কাজের মাধ্যমে মানুষ মানুষের হৃদয়ে স্থান করে নেয়। সবসময়ই আমি চাই নতুন কিছু করার। আশা করছি ইভ্যালির সাথে আমার পথচলা সুন্দর ও সমৃদ্ধির হবে।’

ইভ্যালি পরিবারে তাহসানকে স্বাগত

জানিয়ে ইভ্যালির সহ-প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শামিমা নাসরিন বলেন, “ব্র্যান্ড আইকন হিসেবে তাহসানকে পেয়ে আমরা সত্যিই খুব আনন্দিত। আমরা বলছি তাহসান ‘ফেস অব ইভ্যালি’ কিন্তু তিনি মূলত পুরো বাংলাদেশের ফেস। তরুণ প্রজন্ম থেকে শুরু করে সবাই তাহসানের গান ও অভিনয়ে মুগ্ধ।’

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, “তাহসানের সঙ্গে আমরা যুক্ত হতে পেরে অত্যন্ত সম্মানিত বোধ করছি। এটা আমাদের জন্য অনেক বড় একটি আকর্ষণীয় দিক যে তিনি ‘ইভ্যালি’ শব্দটাকে তাহসান তার নামের সাথে যুক্ত করার সুযোগ দিয়েছেন। আমরা বলছি শুরুটা দুই বছরের জন্য কিন্তু ইচ্ছা আছে এটাকে আরও দীর্ঘায়িত করার।”

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT