তাসকিনের প্রশংসায় ভারতীয় ধারাভাষ্যকার – বর্ণমালা টেলিভিশন

তাসকিনের প্রশংসায় ভারতীয় ধারাভাষ্যকার

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৯ মার্চ, ২০২২ | ৫:৩৪ 49 ভিউ
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সুপারস্পোর্ট পার্কে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জয়ে বড় অবদান রাখেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ। ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর জাতীয় দলে ফেরার পর থেকেই তিনি ভালো পারফর্ম করে যাচ্ছেন। এবার তাকে নিয়ে প্রশংসায় ভাসলেন ভারতীয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডেতে টস হেরে আগে ব্যাট করতে নামে টাইগাররা। উদ্বোধনী জুটি ভাল করেন। লিটন দাস, সাকিব আল হাসান ও ইয়াসির আলির অর্ধশতকে ভর করে সফরকারীরা সংগ্রহ করে ৩১৪ রান। বল হাতেও শুরু থেকেই ভালো করে তামিমরা। সেই ধারা ধরে রেখে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৮ রানের জয় পায় টাইগাররা। এদিকে ১০ ওভারে ৩৬ রান খরচ করে তিন উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ। তার ঝুলিতে ছিলো কাইল ভেরেইন, এইডেন মারক্রাম ও ম্যাচের সর্বোচ্চ স্কোরার র‍্যাসি ফন ডার ডুসেনের উইকেট। ঐতিহাসিক এই জয়ের দিনে তাসকিনের এ পারফরম্যান্স আন্তর্জাতিক অঙ্গনেও সাড়া ফেলেছে। বাংলাদেশের জয় ও তাসকিনের দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভারতীয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা লিখেছেন- ‘বাংলাদেশের জন্য দারুণ ফল। আশা করি, তাসকিন যে প্রতিশ্রুতি দেখিয়েছে, তা পূরণ করতে পারবে। তাসকিন ও চামিরা তাদের জাতীয় দলের খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং সাকিব যখন তিনে ব্যাট করে তখন বাংলাদেশ আরও শক্তিশালী হয়।’ হার্শা আরও বলেন, ‘আমি আগেও বলেছি, তাসকিন ও চামিরা যথাক্রমে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বোলিং আক্রমণকে কীভাবে নেতৃত্ব দিতে পারে। কারণ, তাদের পেস আছে। তাদের এভাবে আরও বেশি খেলা উচিত।’ দক্ষিণ আফ্রিকার মাটিতে সফরকারী বাংলাদেশের প্রথম জয়। প্রোটিয়াদের বিপক্ষে তাদের মাঠে জয় পায়নি এর আগে কখনো, সেই দক্ষিণ আফ্রিকাকেই তাদের মাঠে হারিয়ে দিল বাংলাদেশ।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব