‘তালেবানের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেউ পার পাবে না’ – বর্ণমালা টেলিভিশন

‘তালেবানের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেউ পার পাবে না’

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৫ জানুয়ারি, ২০২২ | ৫:২৯ 43 ভিউ
তালেবানের অন্যতম শীর্ষ সামরিক কমান্ডার রুমি আতাউল্লাহ ওমর ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, দেশের বিরুদ্ধে, তালেবান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেউ পার পাবে না। ষড়যন্ত্রকারীদের অবশ্যই পরাজিত করা হবে। আফগানিস্তানের স্থানীয় তোলো নিউজের খবরে বলা হয়েছে, মোলভি রুমি আতাউল্লাহ ওমর তালেবানের নবগঠিত আল ফাতাহ ২০৯ কোরের প্রধান। সোমবার এক অনুষ্ঠানে তালেবানের উচ্চ পদাধারী এই সেনা কর্মকর্তা জানান, গত তিন মাসে ৩২৯টি ফাতাহ শাখা গঠন করা হয়েছে। এসব শখায় মোট সদস্যের সংখ্যা ৩২ হাজার। এই বাহিনীর সদস্যরা অভিজ্ঞ এবং পেশাদার। মৌলভি আতাউল্লাহ রুমি বলেন, যারা ইসলামিক আমিরাতের বিরুদ্ধে অবস্থান নিয়ে নিরাপত্তাবিরোধী কর্মকাণ্ড করছে তারা পরাজিত হবে। এ সময় কারো নাম নিয়ে তিনি বলেন, তারা সহিংসতা এবং দেশকে অনিরাপদ প্রমাণ করতে চায়। আফগানিস্তানের উত্তরের এই সেনা কর্মকর্তা বলেন, যারা যুদ্ধ চায়, দেশের বর্তমান সুনিরাপত্তা ব্যবস্থার ক্ষতি করতে চায়, তারা আসলে পশ্চিমা ব্যবস্থা চায়। এদিকে বালখ প্রদেশের তালেবানের গভর্নর কুদরতউল্লাহ আবু হামজা বলেন, আমি, বালখ, চাহার বলাক, দেহদাদি এবং দৌলাতবাদ জেলায় সফর করেছি, স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছি। আমি তাদেরকে জনগণের সমস্যা সমধানে কাজ করার আহ্বান জানিয়েছি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব