ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

তালতলীতে নিখোজের ৪ দিন পর যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার হত্যার অভিযোগে মামলার প্রস্তুতি,আটক-২

প্রকাশিত : 06:44 PM, 14 September 2020 Monday
139 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

বরগুনার তালতলীতে সোমবার ৪টার দিকে দুলাল নামের এক যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার করে পুলিশ।ঐ যুবক গত ৪দিন ধরে নিখোজ ছিলো।পরিবারের পক্ষথেকে হত্যার অভিযোগ করায় দু’জনকে আটক করেছে পুলিশ।
জানাগেছে, উপজেলার চরপাড়া গ্রামের রুস্তুম আলী মুনশির পুত্র দুলাল(৪০) দীর্ঘ দিন ধরে মালিপাড়া গ্রামে তার শ্বশুর বাড়িতে ঘর জামাই থাকতো। সেখানে শ্বশুর হাবিল সওদাগার ও তার ভগ্নিপতি সিদ্দিক(৪৮)এর সাথে দীর্ঘ দিনের বিরোধ চলে আসছে।এক পর্যায় দুলাল বাদী হয়ে গত ১০ সেপ্টেম্বর সিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরের বিরুদ্ধে ৩ লক্ষ টাকা চুরির অভিযোগে উপজেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।অপরদিকে হত্যা চেষ্টার অভিযোগে ১১ সেপ্টেম্বর মাহিনুর বাদী হয়ে তালতলী

থানায় মামলা দায়ের করেন। এ মামলার পর থেকেই দুলাল নিখোজ ছিলো। ঘটনার দিন ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার চরাপাড়া এলাকার হবরিবাগানের একটি কেওড়া গাছের সাথে গলায় রশিবাধা অবস্থায় ওই যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার করে।
দুলালের পিতা রুস্তুম আলী মুনশিসহ একাধিক আত্নীয়রা জানান, তার ছেলে দুলালের সাথে তার শ্বশুর হাবিল সওদাগর ও হাবিলের ভগ্নিপতি ছিদ্দিকের সাথে দীর্ঘ দিনের বিরোধ। দুলালের টাকা চুরির ঘটনায় আদালতে মামলা করায় তারাই আমার ছেলেকে হত্যা করেছে।
তালতলী থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, চরপাড়ার হবরিবাগানের একটি গাছ থেকে দুলাল নামের এক যুবকের ঝুলান্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়না

তদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে।তবে দুলালের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে। সন্দেহভাজন ছিদ্দিক ও তার স্ত্রী মাহিনুরকে আটক করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT