তারাকান্দায় বাড়ী ঘরে হামলা ভাংচুর লুটপাট ও বৃক্ষ কর্তনের অভিযোগ – বর্ণমালা টেলিভিশন

তারাকান্দায় বাড়ী ঘরে হামলা ভাংচুর লুটপাট ও বৃক্ষ কর্তনের অভিযোগ

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৪ জানুয়ারি, ২০২২ | ১২:৪০ 59 ভিউ
ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় গোপালপুর গ্রামে বসত বাড়ীতে হামলা ভাংচুর লুটপাট ও বৃক্ষ কর্তনের অভিযোগ পাওয়া গেছে। সরেজমিন গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর গ্রামে একটি হত্যাকান্ডকে কেন্দ্র করে আসামী পক্ষের বসত বাড়ীতে হামলা চালিয়ে ৬ লক্ষ ৬৫ হাজার টাকার মালামাল লুটসহ তিনটি টিনসেট ঘর ভাংচুরের ঘটনা ঘটে গত ৯ জানুয়ারী সকাল ৬.০০ঘটিকা হয়তে দুপুর ১২.০০পর্যন্ত ওই সময় ত্রাসের রাজত্ব কায়েম সৃষ্টি করে এলাকায়। এ ব্যাপারে মোঃ রজব আলী'র স্ত্রী মোছাঃ আমিনা খাতুন বাদী হয়ে, আব্দুল মালেক, রুহুল আমিন, নূরুল আমিনসহ ২৩ জনের নামে ও অজ্ঞাত আরো ২০/২৫ জনের বিরোদ্ধে তারাকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে আমিনা খাতুন জানান, গোপালপুর গ্রামের পাশের বাড়ীর রুহুল আমিনের মেয়ে তানজিলা আক্তার'র সাথে আমার ছেলে নজরুল ইসলাম আজাদ 'র সাথে বিগত ৯/৪/২০২১ইং তারিখে রেজিষ্ট্রি কাবিন মূলে বিবাহ হয়। বিবাহের পর স্বামী স্ত্রী ময়মনসিংহ শহরে বলাশপুর এলাকায় জৈনক আলাল উদ্দিনের বাসায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করত। আমার ছেলে ব্যবসায়ীক কাজে ৩ দিনের জন্য ময়মনসিংহ জেলার বাহিরে গেলে, বিগত ০৮/০১/২০২২ ইং তারিখে তানজিলা আক্তার বলাশপুর ভাড়াটিয়া বাসার বিতর থেকে দরজা আটকিয়ে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। ওই ঘটনাকে কেন্দ্র করে আমার বসত বাড়ীতে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ফ্রিজ, টিভি, স্বণালংকার, গবাদিপশু, ফিসারির সেচ পাম্পসহ পানি খাওয়ার টিউবয়েলটি পর্যন্ত গাড়ী দিয়ে নিয়ে গেছে। ওদের ভয়ে বাড়ী থেকে পালিয়ে বেড়াছেন পরিবার নিয়ে বসত ঘরে থাকার মত কোন কিছু নেই। এ বিষয়ে সদর ইউপি চেয়ারম্যান খাদেমুল আলম শিশির বাড়ী ঘরে হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, এইটা হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের উপর নির্ভর করছে। এ ব্যাপারে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব