ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থার উদ্দ্যোগে শতাধিক হিফজ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও মধ্যহ্ন ভোজের আয়েজন।

প্রকাশিত : 06:16 PM, 12 March 2021 Friday
87 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার লাহিনীপাড়ায় অবস্থিত কারিমীয়া কওমীয়া ক্যাডেট মাদরাসা ও লিল্লাহি বোর্ডিং এর শতাধিত শিক্ষার্থীর মাঝে ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থা গত শুক্রবার বাদ জুম্মা হিফজ বিভাগের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও মধ্যহ্ন ভোজের আয়েজন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থার চেয়ারম্যান মোহাম্মদ রাছেল রানা সাহেব, তিনি উপস্থিত সকল শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন সব কিছুর আগে ভালো মানুষ হতে হবে। এক মাত্র ভালো মানুষই পারে সমাজ ও রাষ্টের উন্নতি করতে। মাদরাসায় লেখাপড়া শিখে শুহুর হলে চলবে না, হতে হবে সরকারী আমলা, বিজ্ঞানী, ডাক্তার, প্রকৌশলী, ও সমামসেবী। ডোনেট বাংলাদেশ তার সাধ্যমত

এতিম, অনাথ, পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের পাশে আছে এবং থাকবে সর্বদা। অনুষ্ঠনে মাদরাসার সকল শিক্ষক, ম্যনেজিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থার অন্যান সদস্যদের ভিতরে উপস্থিত ছিলেন, মোঃ শেফাতুল ইসলাম পিঞ্জু (সাধারন সম্পাদক), মোঃ শাহিনুর মালীথা, মোঃ আবুল কালাম আজাম, মোঃ তাজমুল ইসলাম (র্নিবাহী সদস্য)। অনুষ্ঠানটি পরিচালনা করেন উক্ত মাদরাসার বড় হুজুর মোঃ তাওসিফুর রহমান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT