ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডুমুরিয়ায় ডিবি’র ইন্সপেক্টর সন্দেহে এক প্রতারক আটক

প্রকাশিত : 08:21 PM, 8 October 2020 Thursday
69 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

খুলনার ডুমুরিয়ায় সেনা বাহিনীতে চাকরি দেওয়ার অভিযোগে বৃহস্পতিবার দুপুরে ডিবি পুলিশের ইন্সপেক্টর পরিচয়ের মাসুদ হাসান (৩৮) নামের এক প্রতারককে গণ ধোলাই শেষে পুলিশের নিকট সোপর্দ করেছে স্থানীয় জনতা।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মুঠোফোনের মাধ্যমে দুই প্রতারকের সাথে পরিচয় হয় সবুজ খা (২০) নামক এক যুবকের। সে উপজেলার চুকনগর এলাকার শওকত খার ছেলে। তাদের মধ্যে পরিচয় শেষে গড়ে ওঠে বন্ধুত্ব। এরপর তারা সেনা বাহিনীতে চাকরির প্রলোভন দেয় সবুজকে। তাদের মধ্যে চুক্তি হয় ৮লাখ টাকার। গত ২৫ সেপ্টেম্বর অগ্রীম দুই লাখ টাকা লেনদেন শেষে সবুজকে ঢাকায় নিয়ে যায় তারা। এরপর পুলিশ তদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে

ওই বাড়িতে যায় প্রতারক চক্রের এক সদস্য মাসুদ হাসান। সে নিজেকে খুলনার ডিবি পুলিশের ইন্সপেক্টর পরিচয় দিয়ে জিজ্ঞাসাবাদ করতে থাকে। এ সময় তার কথায় সন্দেহ হলে স্থানীয় লোকজন শুরু করে গণ ধোলাই। ধোলাই খেয়েই বেরিয়ে আসে আসল রহস্য। পরে তাকে ডুমুরিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করে জনতা।
ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, ডিবি পুলিশ পরিচয় দেওয়ার অভিযোগে মাসুদ হাসান নামের একজনকে ধরে স্থানীয়রা আমাদের নিকট সোপর্দ করেছে। সে যশোরের ঘোপ এলাকার আব্দুল লতিফের ছেলে। তদন্তের জন্য বিস্তারিত জানাতে পারছি না। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT