ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডুমুরিয়ার সড়কে মৃত্যু’র মিছিল ৩ ঘন্টার ব্যবধানে নিহত ৫ আহত ৪

প্রকাশিত : 08:23 PM, 8 October 2020 Thursday
87 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

খুলনা-সাতক্ষীরা সড়কের ডুমুরিয়ায় ৩ ঘন্টার ব্যবধানে পৃথক দু’টি দুর্ঘটনায় নিহত হয়েছেন ৫জন এবং গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে ৪জন। দুর্ঘটনা দু’টি ঘটে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার মহিলা কলেজের সামনে এবং দ্বিতীয়টি হয় দুপুর সোয়া ১টায় জিলেরডাঙ্গার হোগলাডাঙ্গা নামক স্থানে। এ ঘটনায় থানা পুলিশ এক বাস চালককে আটক করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার একটি যাত্রীবাহী মাহেন্দ্রা খুলনা থেকে ডুমুরিয়া অভিমুখে ফিরছিল। পধিমধ্যে উপজেলার মহিলা কলেজের সামনে এসে পৌঁছালে বরিশাল অভিমুখে যাওয়া হাওলাদার পরিবহনের সাথে যার নং-ঢাকা মেট্রো ব ১৪-০৮৯১ মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাহেন্দ্রা চালক আমিনুল বিশ্বাসসহ (৬০) যাত্রীরা গুরুতর

আহত হয়। পরে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাহেন্দ্রাযাত্রী মিজানুর রহমান শেখ (৫৫), হাবিবুর রহমান (৪০),নিতাই চন্দ্র সরকারসহ (৬০) চারজনই মারা যান। এ ঘটনার তিন ঘন্টার পরে দুপুর সোয়া ১টার সময় একই সড়কের জিলেরডাঙ্গা হোগলাডাঙ্গা নামক স্থানে যাত্রীবাহী বাস ও ড্রাম ট্রাক অতিক্রম করতে গিয়ে পাশের একটি ইঞ্জিন চালিত ভ্যানে ধাক্কা দেয়। ধাক্কায় ভ্যান চালক শফিকুল ইসলাম (৩০) ও তার মা হালিমা বেগম (৫৫) রাস্তার পাশে ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থলেই হালিমা বেগম মারা যান এবং গুরুতর আহত শফিকুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া মাহেন্দ্রার যাত্রীদের মধ্যে

চিকিৎসাধীন আছে বাসন্তি সরকার, সুমি বেগম ও পলি রায়।
এ বিষয়ে ডুমুরিয়া উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশন কর্মকর্তা যুগল বিশ্বাস বলেন, সকালে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে থানা ও হাইওয়ে পুলিশসহ আমরা যৌথভাবে অভিযান চালিয়ে আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে খুলনায় প্রেরণ করে।
ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, উপজেলার দু’টি স্থানে দুর্ঘটনায় লোকজন হতাহত ঘটনাটি খুবই দুঃখজনক। আমরা নিহতের স্বজনদের কাছে ম্যাসেজ দিয়েছি এবং দু’টি বাস জ্বব্দ এবং মান্নান মোল্যা (৬০) নামের বাস চালককে আটক করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT