ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ডিপ্লোমা ইন্টার্ন চিকিৎসক পরিষদ সদর হাসপাতাল ঝিনাইদহের আহবায়ক কমিটি ঘোষণা

প্রকাশিত : 09:36 PM, 27 September 2020 Sunday
133 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ডিপ্লোমা ইন্টার্ন চিকিৎসক পরিষদ, সদর হাসপাতাল, ঝিনাইদহ (২০২০ ইং) এর আহবায়ক কমিটি ঘোষণা হয়েছে। আহবায়ক হিসাবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মোঃ রাফাতুজ্জামান প্রান্ত (সহ-সভাপতি, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, সম্মিলিত ডিপ্লোমা মেডিকেল শাখা), যুগ্ন-অাহবায়ক মােঃ ওমর ফারুক তন্ময়, সুজন সােহান ও সদস্য আব্দুল্লাহ আল রাব্বী, ইউনুস ইবনে রহমান, আল শাহরিয়ার রােকন ও অনুশ্রী মল্লিক। নবগঠিত কমিটির অনুমোদন দিয়েছেন স্বাচিপ, ঝিনাইদহের সম্মানিত সদস্য সচিব জনাব ডাঃ রাশেদ আল মামুন। স্বাচিপ এর সদস্য সচিব ডাঃ রাশেদ আল মামুন বলেন, উক্ত কমিটি গঠনতন্ত্র মোতাবেক অনুমোদন করেছি। সর্বোপরি ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল, ঝিনাইদহের সুচিকিৎসা প্রাদান, সুচিকিৎসার সঠিক পরিবেশ স্থিতিশীল রাখাসহ আর্ত মানবতার

সেবার আদর্শে উদ্দীপ্ত হয়ে কাধে কাধ মিলিয়ে কাজ করে যেতে চান এই এক ঝাঁক তরুণ চিকিৎসক। বিঃদ্রঃ আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ দেওয়া হইল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT