ঢাকা, Friday 17 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরন অনশন

প্রকাশিত : 05:03 PM, 26 September 2020 Saturday
181 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুরের বানিয়া পাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চলছে প্রেমিকার আমরন অনশন ।

জানা যায়, দিনাজপুর পলিটেকনিক্যাল কলেজের ছাত্র ও পরেশ চন্দ্র বর্মণের ছেলে তাপশ চন্দ্র বর্মণ ঠাকুরগাঁও সদও উপজেলার গড়েয়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী ও গড়েয়া গোপালপুর বানিয়া পাড়া গ্রামের অখিল চন্দ্র বর্মণের মেয়ে দুলালী রানী(১৯) এর সাথে দীর্ঘ দুই বছর থেকে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছিলো। এছাড়া বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে প্রেমিক তাপস তার প্রেমিকাকে দিনাজপুর ও ঠাকুরগাঁওয়ের বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে শারীরিক ও দৈহিক সম্পর্ক স্থাপন করে।

সম্প্রতি তাদের সম্পর্কের ঘটনা জানাজানি হলে তাপসের বাবা দুলালীকে শাষণ করে

এবং তাকে ছেলের স্ত্রী হিসেবে কোনদিন মেনে নিবে না বলে জানিয়ে দেয়। এ ঘটনায় সেমসয় দুলালী বিষখেয়ে আত্মহত্যার চেষ্টা করে এবং গড়েয়ায় একটি ক্লিনিকে সাত দিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠে।

এ বিষয়ে দুলালীর বাবা বাদি হয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে আপোষ মিমাংসার জন্য ইউনিয়ন পরিষদের আহবানে নির্ধারিত তারিখে তাপস হাজীর না অনুপস্থিত ও পালিয়ে বেড়াতে থাকে। এঘটনার পর দুললী রানী বৃহস্পতিবার দুপুরে তাপসের বাড়িতে গিয়ে আমরন অনশন শুরু করে।

শুক্রবার বিকেলে স্থানীয়রা জানায়, এপর্যন্ত প্রেমিকা দুলালী না খেয়েই প্রেমিকের বাড়িতে বসে থাকতে দেখা গেছে এবং তাকে বিয়ে করে ঘরে তুলে না

নিলে সে এভাবেই জীবন দিবে বলে জানিয়েছে। এদিকে প্রেমিকার উপস্থিতি টেরপেয়ে প্রেমিক তাপসের পরিবারের লোকজন প্রতি ঘরে তালা দিয়ে বাড়ি ছেড়ে আত্মগোপন করেছে। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় অসংখ্য লোকজন সেখানে ভিড় করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT