ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

টস জিতে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

প্রকাশিত : 07:05 AM, 24 March 2021 Wednesday
58 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। সফরকারীদের আমন্ত্রণে ব্যাট করতে নেমেছে ভারত।

এ ম্যাচে জোড়া অভিষেক করিয়েছে স্বাগতিকরা। বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া এবং ফাস্ট বোলার প্রাসিদ কৃষ্ণাকে দেয়া হয়েছে ওয়ানডে ক্যাপ। টস হেরেও কোনো আক্ষেপ নেই ভারতের অধিনায়ক বিরাট কোহলির কণ্ঠে।

অন্যদিকে ২০১৯ সালের বিশ্বকাপের পর প্রথমবারের মতো ওয়ানডে ক্রিকেটে ফিরলেন বেন স্টোকস। এছাড়া দলে আনা হয়েছে মঈন আলি, আদিল রশিদ, মার্ক উড, স্যাম কুরান ও টম কুরানকে।

রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব

এবং প্রাসিদ কৃষ্ণা।

ইংল্যান্ড একাদশ :

জেসন রয়, জনি বেয়ারস্টো, বেন স্টোকস, ইয়ন মরগ্যান (অধিনায়ক), জস বাটলার (উইকেটরক্ষক), স্যাম কুরান, টম কুরান, স্যাম বিলিংস, মঈন আলি, আদিল রশিদ এবং মার্ক উড।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT