ঝিনাইদহে চা দোকানি খুন, আহত যুবলীগকর্মীর মৃত্যু – বর্ণমালা টেলিভিশন

ঝিনাইদহে চা দোকানি খুন, আহত যুবলীগকর্মীর মৃত্যু

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩১ ডিসেম্বর, ২০২১ | ৯:৩৯ 69 ভিউ
ঝিনাইদহের মহেশপুরে এক চা দোকানিকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শৈলকুপায় আহত হয়ে চিকিৎসাধীন যুবলীগকর্মী স্বপন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। আজ শুক্রবার সকালে চা দোকানি ইমামুল হক ইমার লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলা শহরের কুলতরা বাজারে চা বিক্রি করতেন। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তবে ওই ব্যক্তির নাম প্রকাশ করা হয়নি। অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাদপুর-মহেশপুর সার্কেল) মোহাই মিনুল ইসলাম জানান, বাজারে নিজ চায়ের দোকানে ঘুমিয়ে ছিলেন নিহত ইমা। রাত অনুমান ১২টার দিকে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও গলায় মাফলার পেঁচিয়ে হত্যা করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। আজ সকালে ঘটনা জানতে পেরে পুলিশ তার লাশ উদ্ধার করে। তিনি আরও জানান, কয়েক দিন আগে তুচ্ছ বিষয় নিয়ে এলাকার কয়েকজনের সঙ্গে বিরোধ সৃষ্টি হয় নিহত ইমার। ধারণা করা হচ্ছে তার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করা হলেও নাম জানাতে অস্বীকার করেছেন পুলিশের এ কর্মকর্তা। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়েছে। ঝিনাইদহের শৈলকুপায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করা যুবলীগকর্মী স্বপন। ছবি : সংগৃহীত এদিকে চলমান পরিস্থিতিতে সীমান্ত সংলগ্ন মহেশপুর উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। তারা বলছে, দিনে দিনে খুনসহ নানা আপরাধের হার বৃদ্ধি পাচ্ছে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীদের আতঙ্ক এখনও কাটেনি। ইতোমধ্যে দুজন ডাক্তার মারধরের শিকার হয়েছেন। অপর দিকে শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সামনে প্রতিপক্ষের হামলায় রাব্বি ও স্বপন নামের দুজন আহত হন। গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় ঘটনাটি ঘটে। আজ ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বপনের মৃত্যু হয়েছে। তিনি যুবলীগের কর্মী ছিলেন। মৃত্যু ঘটনার পরে যেকোনো পরিস্থিতি মোকাবিলায় পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে বলে জানান তিনি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব