ঢাকা, Friday 17 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত

প্রকাশিত : 03:08 AM, 14 August 2020 Friday
70 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

এবার ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজাসহ নতুন করে আরও ৪৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. প্রসেনজিৎ কুমার বিশ্বাস পার্থ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, এ নিয়ে ঝিনাইদহ জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১ হাজার ২৬০ জনে দাড়াল এবং এ পর্যন্ত মুত্যু হয়েছেন ২২ জনের। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩৬ জন, শৈলকুপা উপজেলায় ৯ জন, হরিণাকুন্ডু উপজেলায় ১ জন ও মহেশপুর উপজেলায় ১ জন রয়েছেন। মানুষ স্বাস্থ্যবিধি মানছে না বলে জেলায় করোনা ভারাসের সংক্রমণ বেড়ে যাচ্ছে বলে জেলা প্রশাসক সরোজ কুমার নাখ জানান। তিনি

বলেন, “বারবার সতর্ক করা হলেও মানুষ স্বাস্থ্যবিধি মানছে না। নিরাপদ দূরত্ব বিধির তোয়াক্কা করছে না; এমনকি মাস্কও ব্যবহার করছে না। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জরিমানা করা হচ্ছে, কিন্তু লোকজনের কোনো কিছুতেই পরোয়া নেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT