ঢাকা, Monday 20 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জয়পুরহাটে ১০৪ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : 08:40 PM, 14 October 2020 Wednesday
76 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

জয়পুরহাট র‌্যাব কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা সাংবাদিকদের জানান ১৪ অক্টোবর রাত ১:৩০ সময় জেলার পৌর শহরে রেলস্টেশনে ঢাকাগামী নীলসাগর আন্তঃনগর ট্রেনে অভিযান পরিচালনা করে ট্রেনের ইঞ্জিন বগির অভ্যন্তরে বিশেষভাবে রক্ষিত অবস্থায় ১০৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফার করেছে। গ্রেফতার কৃত আসামী হচ্ছে দিনাজপুর জেলা বিরামপুর, চকপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ফরহাদ হোসেন (২৬), হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিভিন্ন সময় কৌশলে ট্রেনের বগিতে করে হিলি হইতে ঢাকার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে

আসছিল বলে স্বীকার করে। উপর্যুক্ত ধৃত আসামীর বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT