জাতিসংঘ সদর দফতর ঘিরে রেখেছে পুলিশ – বর্ণমালা টেলিভিশন

জাতিসংঘ সদর দফতর ঘিরে রেখেছে পুলিশ

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ ডিসেম্বর, ২০২১ | ৮:০২ 91 ভিউ
নিউ ইয়র্কে জাতিসংঘের সদর দফতর ঘিরে রেখেছে পুলিশ। বৃহস্পতিবার ভবনটির বাইরে এক ব্যক্তিকে অস্ত্র হাতে দেখা যাওয়ার পর দ্রুত সেখানকার নিরাপত্তা জোরদারের এই উদ্যোগ নেয় কর্তৃপক্ষ। কর্মকর্তাদের বরাত দিয়ে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন। উদ্ভূত পরিস্থিতিতে জাতিসংঘ সদর দফতরের প্রবেশ পথ বন্ধ রাখা হয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির একজন মুখপাত্র। তবে ভেতরে দাফতরিক কার্যক্রম চালু রয়েছে। সংবাদমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা গেছে, জাতিসংঘ ভবন সংলগ্ন রাস্তার পাশে দাঁড়ানো একজন সশস্ত্র ব্যক্তিকে ঘিরে রেখেছে পুলিশ। ওই রাস্তায় জনসাধারণের চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। জাতিসংঘের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, সংস্থাটির সদর দফতরের সামনের প্রবেশপথে আত্মহত্যার হুমকি দিচ্ছেন ওই ব্যক্তি। এরইমধ্যে ঘটনা তদন্তের উদ্যোগ নেওয়া হয়েছে। টুইটারে দেওয়া পোস্টে তদন্তের স্বার্থে লোকজনকে ২৪ স্ট্রিট ও ফার্স্ট অ্যাভিনিউ এলাকায় প্রবেশ না করার আহ্বান জানিয়েছে পুলিশ।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব