ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জবি জীম-ওয়াসী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে জয়ী ‘অদম্য ১৩’

প্রকাশিত : 08:48 AM, 20 March 2021 Saturday
76 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৫-২০১৬ বর্ষের দুই প্রয়াত শিক্ষার্থী জীম ও ওয়াসীর স্মরণে জীম ওয়াসী বন্ধু মহল কতৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনালে অগ্নি ১৫ কে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে ‘অদম্য ১৩’।

শুক্রবার (১৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের মাঠে সন্ধ্যা ৭টায় এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

জানা যায়, ফাইনাল ম্যাচে বিশ্ববিদ্যালয়ের ১৫ তম ব্যাচের টিম ‘অগ্নি ১৫’ কে ৯ উইকেটে হারিয়ে শিরোপা জিতে নেয় বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ব্যাচের টিম ‘অদম্য ১৩’। উক্ত ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন ‘অদম্য ১৩’ এর খেলোয়াড় ও একাউন্টিং ও ইনফমেশন স্টাডিস বিভাগের শিক্ষার্থী সালাউদ্দিন মুন্না ও ম্যান অব দ্যা সিরিজ হয়েছেন

‘অগ্নি ১৫’ এর খেলোয়াড় ও ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের শিক্ষার্থী এইচ এম আসিফ রহমান।

উল্লেখ্য, ১২ মার্চ থেকে শুরু হয়ে ১৯ মার্চ ফাইনাল খেলার মাধ্যমে এই টুর্নামেন্ট এর সমাপ্তি ঘটে। উক্ত খেলায় ইউনিটি ১১, উৎপাত ১২, অদম্য ১৩, দুর্বার ১৪, অগ্নি ১৫ সহ মোট ৫টি দল অংশগ্রহণ করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT