ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জগন্নাথপুর সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির তদন্ত

প্রকাশিত : 11:08 PM, 24 September 2020 Thursday
119 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সুনামগঞ্জের জগন্নাথপুর সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহিদুল ইসলাম এর বিরুদ্ধে শিক্ষকদের দায়েরকরা অভিযোগের প্রেক্ষিতে তদন্ত হয়েছে।
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি তদন্ত করেন। তদন্তকারী কর্মকর্তারা হলেন সিলেট শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক নূরে আলম ও সহকারী পরিচালক প্রতাপ চৌধুরী। জানা যায়, ২০১৭ সালে নভেম্বর জগন্নাথপুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুন নুর অবসরে চলে গেলে কলেজের বাংলা বিভাগের অধ্যাপক জাহিদুল ইসলাম কে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব দেওয়া হয়। দায়িত্ব গ্রহণের পর থেকে তিনি নানা আর্থিক অনিয়মে জড়িয়ে পড়েন। পরে ২০১৯ সালে কলেজের সকল শিক্ষক ও কর্মচারীরা তাঁর অপসারণ

ও অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের লিখিত অভিযোগ করেন। যার প্রেক্ষিতে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হলে তাঁরা তদন্ত করে।
তদন্তকারী কর্মকর্তা সিলেট শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক নূরে আলম ও সহকারী পরিচালক প্রতাপ চৌধুরী গণমাধ্যমকে জানান, আমরা অভিযোগকারী শিক্ষক ও অভিযুক্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বক্তব্য নিয়েছি। সবকিছু যাছাই করে তদন্ত প্রতিবেদন শ্রীঘ্রই প্রেরণ করব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT