ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জগন্নাথপুরে শুটকির গুদামে আগুন: ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত : 05:46 PM, 21 March 2021 Sunday
65 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সুনামগঞ্জের জগন্নাথপুরে পাইকারি শুটকির গুদামে অগ্নিকান্ডের ঘটনায় একটি শুটকির গুদাম ঘর আগুনে পুড়ে গেছে। এ অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। রোববার (২১ মার্চ) দুপুর ১২টার দিকে জগন্নাথপুর সদর বাজারের হেলিপেট এলাকার পুরাতন শুটকি পট্টির একটি গুদামে আগুনের সূত্রপাত হয়। তবে কিভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আসলেও ততক্ষণে স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হয়।
গুদামের মালিক মজবিল আলী জানান, হঠাৎ আগুন আগুন চিৎকার শুনে ছুটে এসে দেখি আমার সব কিছুর আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। কিভাবে আগুনে লেগেছে তা জানি না। গুদামে ১০০ মটকা শুটকি ছিল। সব

মিলিয়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। জগন্নাথপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ আল মামুন জানায়, খবর পাওয়ার সাথে সাথে আমরা ছুটে এসে দেখি আগুন নিয়ন্ত্রণে রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT