ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান: জরিমানা আদায়

প্রকাশিত : 07:09 PM, 17 September 2020 Thursday
150 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সুনামগঞ্জের জগন্নাথপুরে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে ও পেঁয়াজের মূল্য স্থিতিশীল রাখতে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জগন্নাথপুর পৌরসভা এলাকার বাজার মনিটর করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়াসির আরাফাত। এ সময় মূল্য তালিকা না থাকা, মেয়দীত্তীর্ণ পণ্য রাখা ও ট্রেড লাইসেন্স না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বিভিন্ন ধারায় ৬ টি প্রতিষ্ঠানকে মোট ১৬ হাজার ৫ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।
এসময় পেয়াঁজের মূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদেরকে সচেতন করা হয় এবং সিন্ডিকেটের মাধ্যমে কৃত্রিম সংকট সৃষ্টি করে

পেয়াঁজের মূল্য বৃদ্ধি করলে কঠোর ব্যবস্থা নেওয়ার বিষয়েও তাদেরকে সতর্ক করা হয়েছে। এছাড়াও পেয়াঁজের মূল্য বৃদ্ধির বিষয়ে আতঙ্কিত না হয় প্রয়োজন মাফিক পরিমিত পরিমাণ পেয়াঁজ কেনার বিষয়ে ক্রেতা সাধারণকে অনুরোধ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT