জগন্নাথপুরে নির্বাচনী সহিংসতায় অর্ধশতাধিক আহত, আটক ১৪ – বর্ণমালা টেলিভিশন

জগন্নাথপুরে নির্বাচনী সহিংসতায় অর্ধশতাধিক আহত, আটক ১৪

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২১ | ৭:৪৪ 58 ভিউ
সুনামগঞ্জের জগন্নাথপুরে নির্বাচনী সহিসংতায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছেন। এরমধ্যে ৬ জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) সকালে উপজেলার চিলাউড়া-হলিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে সাধারণ সদস্য (মেম্বার) পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেন। গত রবিবার অনুষ্ঠিত ভোটের ফলাফলে ওই ওয়ার্ডে মেম্বার প্রার্থী হীরা মিয়া আপেল প্রতিকে বিজয়ী হন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন আহমদ আলী (ফুটবল)। ফলাফল ঘোষনার পর কবিরপুর গ্রামের বাসিন্দা পরাজিত মেম্বার প্রার্থী আহমদ আলীর সমর্থকরা তাদের পাশের বাড়ীর ইন্তাজ আলীর পবিবারকে দোষরোপ করে বিজয়ী হীরা মিয়া (আপেল) ও অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী নোমান আহমদ (মোরগ) প্রতীকে ভোট দিয়েছে বলে। এ নিয়ে প্রথমে বাকবিতণ্ডা শুরু হয়। পরে সন্ধ্যা সাতটার দিকে আহমদ আলীর পক্ষের লোকজন ইন্তাজ আলীর বাড়ীতে হামলা করে। এসময় স্থানীয় লোকজন পরিস্থিতি শান্ত করলেও এঘটনার জের ধরে গতকাল সোমবার সকালে ইন্তাজ আলীর পক্ষের লোকজন সংঘবদ্ধ হয়ে আহমদ আলীর পক্ষের লোকজনের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অর্ধশতাধিক ব্যক্তি আহত হন। এরমধ্যে আশ্বাদ মিয়া (২২), জাকিরুল মিয়া (১৮), জায়েদ মিয়া (৩৩), শানুর মিয়া (৭০), মাসুম আহমদ (৩৫) ও হুমায়ুন আহমদ (২২)কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন নিয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে এবং সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ১৪ জনকে আটক করেছে। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় ১৪ জনকে আটক করা হয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব