ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জগন্নাথপুরে তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামী শামীম গ্রেফতার

প্রকাশিত : 07:58 PM, 9 October 2020 Friday
148 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সুনামগঞ্জের জগন্নাথপুরে তরুণী ধর্ষণ ও তাঁর বৃদ্ধ বাবাকে মারধরের ঘটনার প্রধান আসামী শামীম আহমদকে গ্রেফতার করা হয়েছে।
শুক্রবার বিকেলে চারটার দিকে বাক্ষ্রনবাড়ীয়ার সরাইল থানার বেততলা গ্রাম থেকে ডিবি পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। অভিযানকালে জগন্নাথপুর থানার একদল পুলিশ উপস্থিত ছিল।
জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মোছলেহ উদ্দিন বলেন, গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ডিবি পুলিশের সহযোগিতায় জগন্নাথপুর থানা পুলিশ ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে। তাকে জগন্নাথপুর থানায় নিয়ে আসা হচ্ছে।
প্রসঙ্গত, গত সোমবার (৫ অক্টোবর) রাত ১ টায় গোতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদসহ কয়েক বখাটে আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে আনোয়ার মিয়ার মেয়ের খোঁজ

করে। মেয়েকে না পেয়ে আনোয়ার মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে লোহার রড দিয়ে পিটায়। আনোয়ার মিয়ার স্বামী পরিত্যক্তা মেয়ে গোঁতগাঁও গ্রামের ইয়াবা ব্যবসায়ী শামীম আহমদের বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ এবং তার ভয়ে বাড়ি ছেড়ে লুকিয়ে থাকায় তরুণির বাবাকে শামীম আহমদ ও তার লোকজন বেধড়ক মারপিঠ করার অভিযোগ এনে ৫ জনকে আসামী করে মঙ্গলবার জগন্নাথপুর থানায় মামলা করেছেন। এই মামলার প্রধান আসামী শামীম আহমদ ঘটনার পর থেকেই পলাতক ছিল। তবে এঘটনায় পুলিশ আরও ৫ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT