ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

জগন্নাথপুরসহ সারাদেশে ধর্ষণ ও চলমান সকল ন্যাক্কারজনক নির্যাতনের প্রতিবাদে বিশাল মানববন্ধন

প্রকাশিত : 08:50 PM, 8 October 2020 Thursday
104 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সুনামগঞ্জের জগন্নাথপুরে নারী অপহরণসহ সারাদেশে ধর্ষণ ও চলমান সকল ন্যাক্কারজনক নির্যাতনের প্রতিবাদে উপজেলার প্রায় ২০টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের যৌথ আয়োজনে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় জগন্নাথপুর পৌর পয়েন্টে ঘন্টা ব্যাপি মানববন্ধনে স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর, আদর্শ সমাজ কল্যান যুব সংঘ, জগন্নাথপুর ছাত্র কল্যান পরিষদ এম.সি.কলেজ, থিয়েটার জগন্নাথপুর, বনগাঁও ষোলঘর ছাত্র পরিষদ, প্রাক্তন ছাত্র পরিষদ রসুলপুর জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা, এসএসসি ১৯৭২-২০২১ স্টুডেন্ট অব জগন্নাথপুর উপজেলা, আলোর প্রত্যাশা সামাজিক সংগঠন, সানরাইজ ক্রিকেট ক্লাব পাটলী, জগন্নাথপুর ইয়াংস্টার, উদীচি শিল্পিগোষ্টি, রসুলপুর সমাজকল্যান সংস্থা, পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন জগন্নাথপুর, জগন্নাথপুর মুক্তিযোদ্ধ মঞ্চ, সচেতন জগন্নাথপুরবাসির ব্যানারে সংগঠনের নেতা-কর্মীরসহ

উপজেলার বিভিন্ন শ্রেনি-পেশার ব্যাক্তিবর্গ অংশগ্রহন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান সময়ে ধর্ষণ বেড়ে যাওয়ায় নিরাপত্তাহীনতায় রয়েছে গোটা নারী সমাজ। দেশজুড়ে নারী ও শিশুর ওপর যে নির্যাতন নেমে এসেছে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। এই অবস্থা চলতে দেওয়া যায় না। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে, নারীরা কোথাও নিরাপদ না। এর দায় রাষ্ট্রকেই নিতে হবে। সরকারের প্রতি বক্তারা আহ্বান জানিয়ে বলেন, অপরাধীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT