ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চুয়াডাঙ্গায় পশুর হাট বসা মহাসড়ক দখলমুক্ত করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

প্রকাশিত : 12:07 PM, 1 September 2020 Tuesday
149 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

চুয়াডাঙ্গার বৃহত্তর ডুগডুগি পশুর হাট বসে মহাসড়কের দু’পাশে। এতে সৃষ্ট ভোগান্তি নিরসনে রাস্তার দুই পাশ দখলমুক্ত করেছেন দামুড়হুদা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মহিউদ্দিন। রাস্তা দখল করে পশুর হাট চলছে— গণমাধ্যমে এমন খবর পেয়ে তিনি সড়ক দখলমুক্ত করেন। এতে করে স্বস্তি ফিরে পেয়েছেন গণপরিবহন সংশ্লিষ্টরাসহ সাধারণ পথচারীরা।
স্থানীয় সূত্র জানায়, সোমবার (৩১ আগস্ট) সকাল থেকে দামুড়হুদা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মহিউদ্দিন পুলিশ ফোর্স, হাট মালিক ও সেচ্ছাসেবক টিম নিয়ে চুয়াডাঙ্গা-কালিগঞ্জ মহাসড়কের ডুগডুগি পশুর হাটে যান। তিনি এ সময় দুই পাশ থেকে পশু সরিয়ে মহাসড়কটি দখলমুক্ত করেন। মহাসড়কটি দখলমুক্ত রাখতে ৩২ সদস্যের একটি স্বেচ্ছাসেবক টিমও

গঠন করেছেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT