ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চীনে সরকারি ভবনে ‘বোমা হামলা’ ॥ নিহত ৪

প্রকাশিত : 06:00 PM, 23 March 2021 Tuesday
47 বার পঠিত

রাছেল রানা | বগুডা

চীনের দক্ষিণাঞ্চলে সরকারি একটি ভবনে হাতবোমা হামলার ঘটনা ঘটেছে। বার্তা সংস্থা এএফপি এক প্রতিবেদনে জানিয়েছে, এ ঘটনায় চারজন নিহত হয়েছে। বিস্ফোরণে জড়িত ব্যক্তিও নিহত হয়েছে বলে ধারণা করছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

পুলিশ বলছে, ওই হামলা চালিয়েছেন ৫৯ বছর বয়সী এক সন্দেহভাজন ব্যক্তি। বিস্ফোরণে পাঁচজন আহত হয়েছে এবং মারা গেছে চারজন।

গুয়ানঝৌয়ের মিংজিংয়ে ওই বিস্ফোরণ ঘটেছে গতকাল সোমবার। বিস্ফোরণ যে গ্রামে ঘটেছে, সেখানে তিন হাজার মানুষ বসবাস করে। হামলায় সরকারি স্থাপনাটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

সরকারি কর্মকর্তাদের ধারণা, জমিজমাসংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে ভবনে হাতবোমা মারা হয়। যদিও এই অভিযোগ স্বাধীনভাবে পর্যালোচনা করতে পারেনি আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। সূত্র : এনডিটিভি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT