ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

চিত্রনায়ক শাহিন আলম আর নেই

প্রকাশিত : 09:02 AM, 10 March 2021 Wednesday
57 বার পঠিত

মনা | ঢাকা

নব্বইয়ের দশকের চিত্রনায়ক শাহিন আলম আর নেই।

রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে এ অভিনেতার মৃত্যু হয়েছে বলে তার ছেলে ফাহিম নূর আলম। শাহিন আলমের বয়স হয়েছিল ৫৮ বছর।

ফাহিম জানান, তার বাবা কিডনির জটিলতার পাশাপাশি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসে ভুগছিলেন। সোমবার থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন; অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

১৯৮৬ সালে এফডিসির ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতা থেকে উঠে আসেন এ অভিনেতা। ১৯৯১ সালে মুক্তি পায় তার প্রথম চলচ্চিত্র ‘মায়ের কান্না’। অধিকাংশ চলচ্চিত্রেই পাশ্ব-অভিনেতা হিসেবে কাজ করেছেন তিনি।

ক্যারিয়ারজুড়ে ‘তেজী’, ‘চাঁদাবাজ’, ‘প্রেম প্রতিশোধ’, ‘দাগী সন্তান’, ‘স্বপ্নের নায়ক’, ‘পাগলা বাবুল’, ‘ঢাকাইয়া মাস্তান’, ‘বাঘের বাচ্চা’সহ দেশ

শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

একমাত্র মেয়ের মৃত্যুর পর অভিনয় ছেড়ে দেন তিনি; মৃত্যুর আগ পর্যন্ত রাজধানীর গাউছিয়া মার্কেটে একটি কাপড়ের শো রুম দেখভাল করতেন এ অভিনেতা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT